পাপনের জুয়া খেলার ভিডিওতে বিব্রত ক্রীড়া প্রতিমন্ত্রী - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, November 02, 2019

পাপনের জুয়া খেলার ভিডিওতে বিব্রত ক্রীড়া প্রতিমন্ত্রী

সময় সংবাদ ডেস্ক//
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনোতে জুয়া খেলার ভিডিওতে বিব্রত ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।সিঙ্গাপুরের একটি ক্যাসিনোয় বসে জুয়া খেলছেন পাপন। কয়েক সেকেন্ডের এই ভিডিও নিয়ে গত বৃহস্পতিবার থেকে তোলপাড় শুরু হয় সোশ্যাল সাইটে। ভিডিওটি সরকারেরও দৃষ্টি এড়ায়নি।

সরাসরি কোনো মন্তব্য না করলেও বিষয়টিকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল দেখছেন ‘নৈতিকতার অবক্ষয়’ হিসেবে। বিষয়টি নিয়ে খুব বিব্রতও তিনি। 

গণমাধ্যমকে জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘বাংলাদেশে ক্যাসিনো একটি অপরাধ। দায়িত্বশীল পদে থেকে এ ধরনের আচরণ নৈতিকতার অবক্ষয়। যারা এ অপরাধ করছে তাদের আমরা শাস্তি দিচ্ছি। এমন অনেকের কথাই শুনেছি, বাইরে এসব করত। তবে আমি এখনো (ভিডিও) দেখিনি, শুনেছি। তাই এসব নিয়ে কিছু বলতে পারছি না। তবে সবারই শাস্তি পাওয়া উচিত।

এদিকে সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার সময় কমাতে বিসিবির সঙ্গে কাজ করছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। দেশে তো বটেই, দেশের বাইরেও সব মাধ্যমে আলোচনায় সাকিব আল হাসান। জুয়াড়ির প্রস্তাব ফিরিয়ে দিলেও আইসিসিকে না জানানোয় শাস্তি ভোগ করতে হবে অন্তত ১ বছর।

যদিও আইসিসির আইনে আপিলের কোনো সুযোগ নেই। তবে আছে আশার আলো। সাকিবকে দ্রুত মাঠে ফেরাতে সব ধরনের উদ্যোগ নিতে বিসিবিকে নির্দেশনা দেওয়া হয়েছে।

No comments: