রাজবাড়ীতে ইয়াবাসহ দুই জন আটক - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Monday, January 13, 2020

রাজবাড়ীতে ইয়াবাসহ দুই জন আটক


শিমুল চন্দ্র দাস, রাজবাড়ী প্রতিনিধি: 
রাজবাড়ীতে ছাত্রদলের নেতাসহ দুইজনকে ইয়াবাসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার রাতে শহরের দুই নম্বর রেলগেট এলাকা থেকে ৪০০টি ইয়াবাসহ তাদের আটক করা হয়। রাতেই তাদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো রাহিদুল ইসলাম অনিক (২৮) ও শিব প্রসাদ রায় (৪৬)। অনিক শহরের বিনোদপুরের ঘাসবাজার এলাকার বাসিন্দা। তিনি ছাত্রদলের হয়ে রাজবাড়ী সরকারি কলেজ ছাত্র সংসদ নির্বাচনের (২০১০ সালে) সহকারী সাধারণ সম্পাদক (এজিএস) পদে নির্বাচন করে পরাজিত  হন। অপরজনের বিনোদপুরের নতুন হরিসভা এলাকায়।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর শরীফ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে রোববার রাত সাড়ে আটটায় শহরের দুই নম্বর রেলগেট এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে তাদের দুইজনকে আটক করা হয়। এসময় অনিকের দেহ তল্লাশি চালিয়ে চারশটি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার দেখিয়ে রাজবাড়ী আদালতে পাঠানো হয়। আদালতের বিচারক তাদের জামিনের আবেদন না মঞ্জুর করে সোমবার বিকেলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরো বলেন, এরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত। টেকনাফ থেকে ইয়াবা এনে স্থানীয়ভাবে বিক্রি করা হয়। গত পূজার সময় শিবপ্রসাদকে ফেন্সিডিলসহ গ্রেপ্তার করা হয়েছিলো।

No comments:

Post a Comment