কুয়াকাটায় বসন্ত মেলা ও ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে অনুষ্ঠিত জম্পেস কাপল মেলা - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, February 14, 2020

কুয়াকাটায় বসন্ত মেলা ও ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে অনুষ্ঠিত জম্পেস কাপল মেলা


রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:  পর্যটন কেন্দ্র কুয়াকাটায় ফাগুনের বসন্ত মেলা ও ভ্যালেন্টাইন;স ডে উপলক্ষে জমকালো কাপল মেলা অনুষ্ঠিত হয়েছে। “এবার ভ্যালেন্টাইন ডে হোক প্রতিটি প্রিয় মানুষকে নিয়ে একটু অন্য রকম” - প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এ মেলার আয়োজন করে কুয়াকাটা ইলিশ পার্ক। শুক্রবার সারা দিনব্যাপী অনুষ্ঠিত এ মেলায় অংশগ্রহন করেন দেশের বিভিন্ন স্থান থেকে আগত দম্পতিরা।

জম্পেস এ অনুষ্ঠানে দিনভর বিভিন্ন ধরনের খেলাধুলা, সৈকতে ঘুড়ি উরানো, আড্ডা ও নাচ গানের মধ্যদিয়ে দিনটিকে উপভোগ করেন কাপল পর্যটকরা। এ মেলায় অংশ নিতে পেরে আনন্দে উচ্ছাসিত হয়েছেন কাপলরা। 

ঢাকা থেকে আগত কাপল পর্যটক শাহজাহান জানান, এই প্রথম বারের মতো অনুষ্ঠিত হয়েছে কাপল মেলা, যেনো ফাগুনের বসন্ত ও ভ্যালেন্টাইন;স ডে মিলে-মিশে একাকার। আর এ মেলায় প্রিয়জনকে নিয়ে অংশগ্রহন করতে পেরে নিজেকে ধন্য মনে হয়েছে। কাপল পর্যটক মৌ বলেন, ১৪ ফেব্রæয়ারীতে এই প্রথম কাপল মেলায় অংশগ্রহন করে ভালোবাসা দিবস উদযান করলাম। 

কুয়াকাটা ইলিশ পার্কের ব্যাবস্থাপনা পরিচালক রুমান ইমতিয়াজ তুষার বলেন, কুয়াকাটাকে বিশে^র মাঝে আরো পরিচিত করার লক্ষ্যেই এ আয়োজন করা হয়েছে। সবার সহযোহিতা পেলে সামনের বছরগুলোতে এ মেলার আয়োজন আরো ব্যাপকভাবে করার চিন্তা-ভাবনা রয়েছে।

No comments:

Post a Comment