মেহেরপুর শহর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা,প্রতিমন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষণার হুসিয়ারি - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, February 06, 2020

মেহেরপুর শহর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা,প্রতিমন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষণার হুসিয়ারি


মেহের আমজাদ, মেহেরপুর-
মেহেরপুর শহর আওয়ামীলীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় দলের নেতা-কর্মিদের মূল্যায়ন না করা হলে মন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষণা করা হবে বলে হুসিয়ারী দেওয়া হয়েছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার বিকেলে শহর আওয়ামীলীগের আয়োজনে পৌর কমিউনিটি মিলনায়তনে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। শহর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ ইয়ারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন সদর থানা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম রসুল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের এমপি জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ডিসি এসপি থাকলেই দলে কেউ না থাকলেও চলবে ঘোষণা দিয়ে দলের ত্যাগী নেতা কর্মিদের সাথে অসৌজন্যমূলক আচরণ করায় ত্যাগীরা দল ছেড়ে দিচ্ছে। দলে বিএনপি জামাতের লোকজনকে মূল্যায়ন করছেন। 

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক এডভোকেট মিয়াজান আলী বলেছেন- সরকার চাচ্ছে গ্রামকে শহর করতে। কিন্তু আমাদের মন্ত্রী জেলা শহরকে প্রান্তিক জনপদের গ্রামে পরিণত করছে মেহেরপুর শহরকে। মন্ত্রী জেলা পরিষদ, উপজেলা পরিষদ ও পৌর উন্নয়নে চরমভাবে বিরোধীতা করছেন। এই তিনটি প্রতিষ্ঠানেই জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়ে আছে আওয়ামী লীগ থেকে। মানষিকভাবে মন্ত্রী পরির্বতন না হলে মন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষনা করা হবে বলেও তিনি হুসিয়ারি দেন। প্রতিমন্ত্রীর উদ্দেশ্যে পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড.ইয়ারুল ইসলাম বলেছেন, যার একটি মোটরসাইকেল ছিলনা এখন তার চারটি দামি গাড়ি। তিনি আলাদিনের চেরাগ পাইছেন? সমস্ত ঠিকাদারি কাজ তাদের, সমস্ত ব্যবসা তাদের, যেখানেই চাকরি সেখানেই গন্ধ পাই তারা, আওয়ামীলীগের ছেলেরা পয়সা না দিলে চাকরি হয়না মেহেরপুরে। জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল মান্নান ছোট বলেছেন,আমাদের আওয়ামী লীগের বিরুদ্ধে আমরা আওয়ামী লীগ অবস্থান নিয়েছি মন্ত্রীর কর্মকান্ডে। মেহেরপুর জেলাতে সকল ইউনিটে কাউন্সিল হচ্ছেনা। কারণ মন্ত্রী কমিটি গঠনেও ভাগ বসাতে চাচ্ছেন। বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আশকার আলী,জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক এ্যাডঃ মিয়াজান আলী,সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান,পৌর মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন।

পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আক্কাস আলী ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানের সঞ্চালনায় বিশেষ বর্ধিত সভায় অন্যান্যেন মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুর রব, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লাভলী ইয়াসমিন,জেলা যুবলীগের সাবেক সভাপতি সাজ্জাদুল আনাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক,সুফিয়ান আহমেদ রুপক,জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা, মেহেরপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল আশরাফ রাজীব, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান জনি,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মাহফিজুর রহমান পোলেন, মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কুদরত-ই খোদা রুবেল প্রমুখ।

No comments: