সাংবাদিককে মারপিট করার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, February 17, 2020

সাংবাদিককে মারপিট করার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন


জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল:
টাঙ্গাইলের ঘাটাইলের যুগান্তরের প্রতিনিধি খান ফজলুর রহমানকে মারপিট করার প্রতিবাদ ও ইউপি চেয়ারম্যান হায়দার আলীকে গ্রেফতার করে শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিকরা। রবিবার (১৬ ফেব্রæয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কমূসূচির আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, জাতীয় প্রেসক্লাবের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আশরাফ আলী, ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলাভিশনের সিনিয়র বার্তা সম্পাদক রুহুল আমি রুশদসহ জেলা ও বিভিন্ন উপজেলার সাংবাদিকবৃন্দ। 

বক্তারা বলেন, যারা অনিয়ম, অন্যায় ও দুর্নীতির সাথে জড়িত তাদের সেই থলের বিড়াল করা হলে সাংবাদিকদের উপর হামলা করা হয়। সাংবাদিককে মারধর করায় চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতিসহ তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এছাড়াও আগামী ২৪ ঘন্টার মধ্যে চেয়ারম্যান হায়দার আলীকে গ্রেফতার করতে হবে। অন্যথায় কঠোর থেকে কঠোরতর আন্দোলনের হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা। 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৩ ফেব্রæয়ারি) বিকেলে পেশাগত দায়িত্ব পালনের জন্য যুগান্তর ঘাটাইল প্রতিনিধি খান ফজলুর রহমান উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যান। সেখানে ইউএনওর সাথে সংবাদ বিষয়ক কথা বলার সময় ২নং ঘাটাইল ইউনিয়নের চেয়ারম্যান হায়দর আলী পূর্ব শত্রæতার জের ধরে তার উপর অতর্কিতভাবে সন্ত্রাসী কায়দায় হামলা করেন।

No comments: