ফরিদপুরে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও তারেক জিয়ার দীর্ঘায়ু কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - সময় সংবাদ | SOMOY SANGBAD Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, April 06, 2024

ফরিদপুরে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও তারেক জিয়ার দীর্ঘায়ু কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 


নিজস্ব প্রতিনিধি :
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও তারেক জিয়ার দীর্ঘায়ু কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ফরিদপুরের ভাঙ্গায় জাসাস এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক শাহরিয়া ইসলাম শায়লার নিজ বাড়িতে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতিম শতাধিক ছোট ছোট শিশুদের নিয়ে তিনি এই আয়োজন করেন।


এবিষয়ে শায়লা জানান, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও তারেক জিয়ার দীর্ঘায়ু কামনায় ছোট ছোট এতিম শতাধিক শিশুদের নিয়ে আমার এই আয়োজন। তিনি বলেন, এতিম ছোট ছোট শিশুদের ইফতারি করালাম যেন কোরআনের হাফেজ এই শিশুদের দোয়া ও মোনাজাত আল্লাহ কবুল করেন। আর তাদের দোয়ায় তিনি সুস্থ হয়ে যান। এছাড়াও দলের নেতাকর্মীদের জন্য তিনি বিভিন্নভাবে সহযোগিতা করছেন ঈদের আগে বলে তিনি জানান।


এদিকে আগামী ২৭ রোজায় তিনি প্রায় দুই শতাধিক মাদ্রাসার ছাত্রদের নিয়ে আরেকটি বড় ধরনের ইফতার এবং খাদ্য সহযোগিতা দেয়ার ঘোষণা দিয়েছেন। 

No comments: