ধর্ষণ মামলার বিষয়ে যা বললেন ভিপি নুর - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, September 21, 2020

ধর্ষণ মামলার বিষয়ে যা বললেন ভিপি নুর


সময় সংবাদ ডেস্ক//

রাজধানীর লালবাগ থানায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলার পর নিজের বক্তব্য দিয়েছেন তিনি।

এক লাইভ ভিডিওতে ভিপি নুর তার বক্তব্য দিয়েছেন। এর আগে রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগের এক শিক্ষার্থী বাদী হয়ে ওই মামলাটি করেন। 


তবে মামলাটি তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসেবে মনে করছেন ভিপি নুর। নিজের বক্তব্যে মামলার বিষয়ে তেমন কিছু জানেন না এবং বাদী সেই নারীকেও চেনেন না বলে দাবি করেন নুর।


লাইভ ভিডিওতে তিনি বলেন, লালবাগ থানায় না কোথায় মামলা হয়েছে সেটি আমি জানি না। এমনকি কোন মেয়ে মামলাটি করেছে তাকেও চিনি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা তো নতুন কিছু নয়। এসব মামলা-হামলা ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ।


নুর আরো বলেন, আমার বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা হয়েছে। চুরির মামলা, ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলাও হয়েছে। এসব মামলা মূলত আমাদের চরিত্র হনন করার ষড়যন্ত্র। এসব মামলায় আমরা বিচলিত নই। দেশবাসী সবকিছু বোঝেন এবং জানেন। মামলা দায়েরকারীকে আমি চিনি না।


সর্বশেষ তিনি বলেন, এসব মামলা করে লাভ নেই। আমি মামলা-হামলার ভয় পাই না। জনগণকে তাদের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার লড়াই চলবেই। মনে রাখতে হবে- এই দিন দিন নয়, আরো দিন আছে।




No comments: