ইউএনও ওয়াহিদার অবস্থার উন্নতি: খাবার খাচ্ছেন, কথাও বলছেন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, September 12, 2020

ইউএনও ওয়াহিদার অবস্থার উন্নতি: খাবার খাচ্ছেন, কথাও বলছেন


সময়/দিনাজপুর:
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার আরেকটু উন্নতি হয়েছে। তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান অধ্যাপক ডা. জাহেদ হোসেন শনিবার এই তথ্য জানিয়েছেন। 

তিনি জানান, ওয়াহিদা ডান হাতের কনুই থেকে নিচের দিকে নাড়াতে পারছেন। হাতের তালু মুষ্টি করতে পারছেন। হালকা খাবার খাচ্ছেন, কথাও বলছেন।

এর আগে গত ১০ সেপ্টেম্বরে ইউএনও ওয়াহিদা তার প্যারালাইজড হয়ে যাওয়া ডান হাতের আঙুল নাড়াতে পারছেন জানিয়ে অধ্যাপক ডা. জাহেদ হোসেন জানিয়েছিলেন, এটা তার শারীরিক অবস্থার অনেক বড় উন্নতি বলেই আমরা মনে করছি।

বর্তমানে হাইডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) থাকা ওয়াহিদা খানমকে কবে নাগাদ কেবিনে স্থানান্তর করা হবে জানতে চাইলে ডা. জাহেদ হোসেন বলেন, দর্শনার্থীদের কথা চিন্তা করে তাকে আমরা ধীরে সুস্থে কেবিনে নেয়ার বিষয়ে ভাবছি।

গত ২ সেপ্টেম্বর দিনগত রাত আড়াইটার দিকে উপজেলা পরিষদ চত্বরে ইউএনও'র সরকারি বাসভবনে ঢুকে হামলা করে দুর্বৃত্তরা। পথমে ভেনটিলেটর ভেঙে বাসায় প্রবেশ করে হামলাকারীরা। ভেতরে ঢুকে ভারী ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং আঘাত করে ইউএনও ওয়াহিদাকে গুরুতর আহত করে তারা। এ সময় মেয়েকে বাঁচাতে এলে বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে জখম করে দুর্বৃত্তরা। পরে তারা অচেতন হয়ে পড়লে মৃত ভেবে হামলাকারীরা পালিয়ে যায়। ভোরে স্থানীয়রা টের পেয়ে তাদের উদ্ধার করেন।




No comments: