দীর্ঘ ১মাস আটকে রেখে ধর্ষনের দায়ে ২ যুবককে গ্রেফতার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, April 06, 2021

দীর্ঘ ১মাস আটকে রেখে ধর্ষনের দায়ে ২ যুবককে গ্রেফতার





রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

   কলাপাড়ায় দীর্ঘ ১মাস আটকে রেখে এক কিশোরীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। সোমবার রাতে সজীব নামের এক যুবককে প্রধান আসামী করে তিন জনের নামে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করা হয়। এরপর পুলিশ অভিযান চালিয়ে শহরের বাদুরতলী ¯øুইজঘেট নামক এলাকা থেকে শাকিল (২৬) ও রিয়াজ (৩০) নামের দুই যুবককে গ্রেপ্তার করে ।

মামলা সূত্রে জানা যায়, যৌন হয়রানিসহ ধর্ষন চেষ্টা করা হয়েছে এমন ঘটনায় প্রধান অভিযুক্ত সজিবের নামে কলাপাড়া থানায় গত ২মার্চ মাতৃ-পিতৃহীন ওই কিশোরী একটি অভিযোগ দায়ের করে। এ ঘটনার পর থেকে সজিব প্রায়ই ওই কিশোরীর গ্রামের বাড়ি বাইনতলায় যাওয়া-আসা শুরু করে। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে সজিব। গত ৭ মার্চ সজিব ওই কিশোরীকে কলাপাড়া পৌর শহরের একটি ভাড়া বাসায় এনে সহযোগী শাকিল ও রিয়াজের সহায়তায় মিথ্যা বিয়ের আয়োজন করে। দীর্ঘ ১মাস যাবৎ ওই কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে আসছিলো সজিব। ভাড়া বাসা থেকে যাতে পালাতে না পারে সেজন্য শাকিল ও রিয়াজ সার্বক্ষনিক নজরদারীতে রাখেন কিশোরীকে। 

 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। 


No comments: