ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, June 07, 2021

ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই


  

দোয়ারাবাজার প্রতিনিধিঃ 


সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজারের এক ব্যবসায়ীকে মারপিট ও অর্থ ছিনিয়ে নেবার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে কেরোসিন ডিজেল ও সার কিটনাশকের ডিলার ব্যবসায়ী জিল্লুর রহমান (জখমী ৬৪) বাদী হয়ে একই গ্রামের আব্দুর রহমান গংদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় একটি মারপিট ও টাকা ছিন্তায়ের অভিযোগ দায়ের করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পাইকপাড়া গ্রামে।


অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, 

অভিযোগের বাদী জিল্লুর রহমানে ভাতিজা নজরুল ইসলাম ও বিবাদী আব্দুর রহমানের বিকাশের দুইশত টাকা ভূল করে অন্য নাম্বারে চলে যাওয়াকে কেন্দ্র করে বিবাদী আব্দুর রহমান হুমকি দিয়ে বাজার থেকে চলে জায়। রাতে বাদী জিল্লুর রহমান স্থানীয় পুর্ব বাংলাবাজারে তার গ্যাস, কেরোসিন, ডিজেল পেট্রোল, সার বীজ কিটনাশক ব্যবসায়ী কার্যক্রমের হিসাব নিকাশ করে রাত অনুমান ১২ টা ৩০ মিনিটে পাইকপাড়া গ্রামের জৈনিক সুরুজ মিয়ার বসত বাড়ির পাশে সরকারি পাকা সড়কে পৌছা মাত্র বিবাদীরা জিল্লুর রহমান ও তার ভাতিজা নজরুল কে এলোপাতাড়ি ভাবে মারপিট করে জিল্লুর রহমানের কাঁধে থাকা ব্যাগ ভর্তি ৮ লাখ ৫০ হাজার ৩ শত ৫০ টাকা ছিনিয়ে নেয়।         

অভিযোগের বিবাদীরা হলেন, বাংলাবাজার ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আব্দুল হাই (৪০), আব্দুর রহমান (৩৫), আহমদ (৪৫), আকবর আলী (৪৮), জামাল হোসেন (২৭), জাকির হোসেন (৩০) গোলাপ মিয়া (২৮) আবুল কালাম (৪৫) রমজান আলী (৪০), আব্দুল ছামাদ (৩০), জিলু মিয়া (৪৭), মিজান মিয়া (২২), আল আমিন (২২) আবু ছায়েদ (৩৫)   

 এব্যাপারে জিল্লুর রহমান বলেন, আমি সব সময় ব্যবসায়ী টাকা পয়সা সাথে নিয়ে যাই। কারণ টাকা দোকানে রাখা অনিরাপদ। তাই সঙ্গে থাকা ব্যগ ভর্তি ৮ লাখ ৫০ হাজার ৩ শত ৫০ টাকা বিবাদী আব্দুর রহমান গংরা আমার নিকট থেকে ছিনিয়ে নেয়।   

প্রতিপক্ষের কাউকে খুজে না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।  

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজির আলম বলেন, তদন্ত সাপেক্ষে অভিযোগটি খতিয়ে দেখা হবে।

No comments: