তিন ভুয়া তান্ত্রিককে গ্রেফতার করেছে র‌্যাব-১২ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, November 27, 2021

তিন ভুয়া তান্ত্রিককে গ্রেফতার করেছে র‌্যাব-১২


  


 জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালীতে ‘অলৌকিক ক্ষমতাসম্পন্ন’ প্রত্নতাত্ত্বিক লোটাসহ (ঘটি) তিন ভুয়া তান্ত্রিককে গ্রেফতার করেছে র‌্যাব-১২। শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় কুমারখালী থানার ঝাউতলা থেকে তাদের গ্রেফতার করেন র‌্যাব সদস্যরা।

শনিবার (২৭ নভেম্বর) সকালে গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব।


গ্রেফতাররা হলেন- সিরাজগঞ্জের বেলকুচি থানার মো. মিনহাজ উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম, কুষ্টিয়ার খোকসা উপজেলার মৃত আহম্মেদ আলীর ছেলে আলী মণ্ডল ওরফে ছবেদ আলী এবং কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মৃত আফাজউদ্দিনের জিয়া আহম্মেদ।


র‌্যাব-১২, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায় জানান, র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ওই অভিযান চালায়।


তিনি জানান, প্রতারকরা বলতেন, এটা প্রত্নতাত্ত্বিক প্রাচীন লোটা। এ লোটাটির অলৌকিক ক্ষমতাও আছে। এর পাশে চিনি রাখলে তা একাই গলে যায়। এর দাম কোটি টাকা। এটি কেউ কিনলে তা দিয়ে তারা কোটি কোটি টাকা আয় করতে পারবেন কিংবা অনেক দামে বিক্রি করতে পারবেন। সাধারণ মানুষের সরল বিশ্বাসকে পুঁজি করে দীর্ঘদিন ধরে এভাবে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছিলেন তারা।


র‌্যাব কমান্ডার আরও জানান, প্রতারকদের কাছ থেকে নকল একটি লোটা জব্দ করা হয়। এ সময় তাদের কাছে ৪টি মোবাইল ফোন, ৭টি সিম কার্ড ও নগদ ৭৫০ টাকা পাওয়া যায়।


তিনি জানান, উদ্ধার করা মালামালসহ কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় এ ব্যাপারে এজাহার দায়ের করা হয়েছে।

No comments: