ফরিদপুরে এলজিইডির গ্রামীন অবকাঠামো উন্নয়ন বিষয়ক ওয়াকশর্প অনুষ্ঠিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, May 10, 2022

ফরিদপুরে এলজিইডির গ্রামীন অবকাঠামো উন্নয়ন বিষয়ক ওয়াকশর্প অনুষ্ঠিত

 

 
 
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের ৫টি জেলার গ্রামীণ অবকাঠামো উন্নয়নের উপর দিন ব্যাপী এক ওয়াকশর্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় ফরিদপুর এলজিইডি অফিসের সম্মেলন কক্ষে আরসিআইপি এর আয়োজন করে।
 

এলজিইডির ফরিদপুর অঞ্চলের ত্বত্তবধায়ক প্রকৌশলী সাইফুল ইসলাম শহিদ এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ফরিদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী কে এম ফারুক হোসেন, এলজিইডির ফরিদপুর অঞ্চলের নির্বাহী প্রকৌশলী আনন্দ কুমার সাহা, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, মকসুদপুর উপজেলার চেয়ারম্যান মোঃ কাবির হোসেন, পাংশা উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, রাজৈর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী শাহিন প্রমূখ। 

 

বক্তারা এসময় এডিবি থেকে প্রাপ্ত আরসিআইপি এই প্রজেক্টের সকল কাজ স্থানীয় জনপ্রতিনিধির সাথে নিয়ে বাস্তবায়নের উপর গুরুত্বরাপ করেন। এতে করে এই প্রকল্পের কাজের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা যথাযথ সম্ভব হবে বলে তারা জানান। 


ওয়াকশর্পে ফরিদপুর অঞ্চলের ৫টি জেলা ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, গোপালগঞ্জ ও শরিয়তপুরের উপজেলা পরিষদ চেয়ারম্যান, পাচঁটি জেলার নির্বাহী প্রকৌশলীগন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সিনিয়র প্রকৌশলীগন, উপজেলা প্রকৌশলীগন, সহকারী প্রকৌশলীগন, পরামর্শদাতা এবং সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


No comments: