বাঘাইছড়িতে বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে দুই যুবক নিহত | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, June 23, 2022

বাঘাইছড়িতে বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে দুই যুবক নিহত | সময় সংবাদ

বাঘাইছড়িতে বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে দুই যুবক নিহত | সময় সংবাদ
 


মহুয়া জান্নাত মনি, রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ও রুপকারী ইউনিয়নের   গোলাছড়ি এলাকায় বন্যায় খড়োস্রোতা কাচালং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই যুবক মাচালং মন্দির পাড়া এলাকার কালাধন চাকমার ছেলে সুকর চাকমা (৩২) ও রুপকারী এলাকার গোলাছড়ি গ্রামের শ্রিবক্স চাকমার ছেলে চিরজ্যোতি চাকমা (৪২) মারা গেছেন । 


তারা দুজনেই ২২ জুন বুধবার মাছ ধরতে গিয়ে পানিতে তলিয়ে নিখোঁজ হয় স্থানীয়দের পাশাপাশি  ফায়ার সার্ভিসের ডুবুরি দল সারাদিন  অনেক খুঁজাখুঁজি করেও তাদের উদ্ধার করতে পারেনি। ঘটনার একদিন পর ২৩ জুন বৃহস্পতিবার সকাল ৬ ঘটিকায় রুপকারী ইউনিয়নের বিজয় ঘাট এলাকায় সুকর চাকমা ও গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া যায় । 


পরে স্থানীয়দের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়। মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপন চাকমা ও সাজেক ইউনিয়ন পরিষদের সচিব ফালঘুন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন। 


বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার মরদেহ উদ্ধারের  বিষয়টি শিকার করে বলেন, মাছ ধরতে গিয়ে মারা যাওয়ার বিষয়টি দুঃখজনক, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের   পরিবারকে আর্থিক সহায়তার ব্যাবস্থা করা হবে এবং স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মাধ্যমে লোকজনকে সচেতন ও সতর্ক করা হয়েছে আর যাহাতে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে।


No comments: