আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্ণফূলী উপজেলা ছাত্রলীগের শিক্ষা সামগ্রী বিতরণ | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, June 23, 2022

আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্ণফূলী উপজেলা ছাত্রলীগের শিক্ষা সামগ্রী বিতরণ | সময় সংবাদ

 আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্ণফূলী উপজেলা ছাত্রলীগের শিক্ষা সামগ্রী বিতরণ | সময় সংবাদ


মুহাম্মদ আনিচুর রহমান,বাশখালী প্রতিনিধি:

শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ। এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  বাংলাদেশ আওয়ামী লীগ কর্ণফুলী উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও  জুলধা ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব আমির আহমদ ভাইয়ের নির্দেশনায় কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের সংগঠক ও মহসিন কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক মুহাম্মদ ইমরান হোসেন মিয়াঁজী এর সৌজন্যে বাংলাদেশ ছাত্রলীগ ডাঙ্গারচর ২ নং ওয়ার্ড শাখার পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে  শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।


উক্ত শিক্ষা সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ডাঙ্গারচর ১ ও ২ নং ওয়ার্ড শাখার সভাপতি  মোঃ সোহেল, মোঃ ফাহিম ও বাংলাদেশ ছাত্রলীগ ডাঙ্গারচর ২ নং ওয়ার্ড শাখার নাঈম, জিসান,রাফি,হাসান আরো অনেকে।উক্ত শিক্ষা সামগ্রী বিতরণে মুহাম্মদ ইমরান হোসেন আরো বলেন বাংলাদেশকে সুন্দর ভাবে গড়ে তোলার জন্য বাংলাদেশ ছাত্রলীগের সবচেয়ে শিক্ষা ক্ষেত্রে অবদান রাখা উচিত। আর আমি তাই ই করছি।সবাই আমার জন্য দোয়া করবেন।




No comments: