জামায়াত ইসলামীর কুষ্টিয়া জেলার নবনির্বাচিত আমীর মাওলানা আবুল হাশেম | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, November 21, 2022

জামায়াত ইসলামীর কুষ্টিয়া জেলার নবনির্বাচিত আমীর মাওলানা আবুল হাশেম | সময় সংবাদ

জামায়াত ইসলামীর কুষ্টিয়া জেলার নবনির্বাচিত আমীর মাওলানা আবুল হাশেম | সময় সংবাদ


মোঃ হাবিবুর রহমান,কুষ্টিয়া:

কুষ্টিয়া জেলা জামায়াতের  জেলা আমীর হিসাবে নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিক্ষাবিদ,ইসলামী ব্যক্তিত্ব, লেখক ও গবেষক অধ্যাপক মাওলানা আবুল হাশেম । জেলার সকল রুকনদের ভোটে তাকে নির্বাচিত করা হয়।


১৯শে নভেম্বর ২০২২ শনিবার তাকে কুষ্টিয়া জেলা আমির হিসাবে শপথ বাক্য পাঠ করানো হয়।তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমীর হিসাবে দায়িত্ব পালন করেছেন। কুষ্টিয়া জেলা জামায়াতের সহকারি সেক্রেটারী ও সেক্রেটারি হিসাবেও তিনি অত্যান্ত প্রজ্ঞা, বিচক্ষন, সততা, নিষ্ঠা ও দূরদর্শিতার সাথে  দায়িত্ব পালন করেছেন।


ছাত্র জীবন থেকে এ কর্মময় জীবনে তিনি অত্যান্ত সুনাম ও কৃতিত্বের সাথে এগিয়ে এসেছেন।  ইসলামী স্কলার হিসাবে তিনি ইতিমধ্যেই সর্বমহলে সুনাম অর্জন করেছেন। 


তার এ দায়িত্ব সংগঠনের কর্মীদের আরো উজ্জীবিত করবে। দ্বীনের কাজকে আরো একধাপ এগিয়ে নেবে বলে সংগঠনের নেতাকর্মীরা। বাংলাদেশ জামাত ইসলামী কুষ্টিয়া জেলার সকল রুকনদের চাওয়া আল্লাহু রাব্বুল আলামীন তার এই দ্বীনের গোলাম কে তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার তাওফিক দিন।


No comments: