রাঙামাটিতে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের মতবিনিময় | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, November 25, 2022

রাঙামাটিতে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের মতবিনিময় | সময় সংবাদ

রাঙামাটিতে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের মতবিনিময় | সময় সংবাদ


মহুয়া জান্নাত মনি,রাঙামাটি প্রতিনিধি: 

রাঙামাটিতে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার দুপুরে আশিকা কনভেশন পার্কে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


এ সমম প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন'র সহ-সভাপতি ডা: দেওয়ান আমিনুল ইসলাম শাহীন । 


প্রধান অতিথির বক্তব্যে ডা: দেওয়ান আমিনুল ইসলাম শাহীন বলেন- আমরা পিউর গোল্ডের ব্যবসা করছি। সরকারকে ভ্যাট, কর দিচ্ছি। এক অসাধু শ্রেণী রয়েছে তারা চোরাই স্বর্ণের ব্যবসা করে। সম্ভাবনাময়ী ব্যবসাটিকে কলুষিত করছে। তাই তাদের ব্যাপারে আমাদের সচেতন থাকতে হবে। আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তাদের তুলে দিতে হবে।


বাজুস নেতা আরও বলেন- আমরা পুরো দেশে স্বর্ণের দাম একই রাখবো এবং অলংকারের গায়ে হলমার্ক করা থাকবে। যাতে অসাধু চক্র কোন সুযোগ নিতে না পারে।


অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত, ধর্মীয় প্রার্থনা, অতিথিদের উত্তেরিয় পড়ানো, বিশেষ সম্মাননা ক্রেস্ট এবং মরোত্তর সম্মাননা প্রদান করা হয়।


বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন’র রাঙামাটি জেলার সভাপতি মৃদুল ধর এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন’র সদস্য পবিত্র চন্দ্র ঘোষ, মো. রিপনুল হাসান, বাজুস স্ট্যাডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং ও চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক প্রণব সাহা। এ মতবিনিময় সভার আহবায়ক ছিলেন- বাজুস’র সদস্য বিকাশ ধর।


এসময় বাজুস’র চট্টগ্রাম বিভাগের সিনিয়র সহ-সভাপতি সুধীর বণিক, যুগ্ম সাধারণ সম্পাদক সুজিত ধর, দপ্তর সম্পাদক শম্বু ধরসহ কেন্দ্রীয় এবং জেলার শাখার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



No comments: