ফরিদপুরের ভাঙ্গায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩, আহত অন্তত ৩০ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, March 08, 2024

ফরিদপুরের ভাঙ্গায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩, আহত অন্তত ৩০

ফরিদপুরের ভাঙ্গায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩, আহত অন্তত ৩০
ফরিদপুরের ভাঙ্গায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩, আহত অন্তত ৩০


নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গায় ইনান পরিবহনের একটি বাস মহাসড়কে উল্টে গিয়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।

 

বৃহস্পতিবার (০৭ মার্চ) রাত ২টার দিকে ভাঙ্গার চুমুরদী এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান দুইজন। এ সময় হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আরও একজন।


আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  


সড়ক দুর্ঘটনায় নিহত শফিকুল ইসলাম ওরফে সুরুজ (৪৫)। তিনি পাবনার সাথিয়ার পুন্ডুরিয়া এলাকার বাসিন্দা। তবে, নিহত অপর দুজনের নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। এছাড়া আহতদেরও নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। 


শুক্রবার (০৮ মার্চ) সকালে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম এ তথ্য নিশ্চিত করেছেন।


ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার তরুণ পাল বলেন, সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় মোট ২৮ জনকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়। সেখান থেকে দুজনকে মৃত্যু ঘোষণা করা হয়। অন্য আরেকজন ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।   


ওসি খায়রুল আনাম আরো বলেন, বরিশাল থেকে ঢাকাগামী ইনান পরিবহনে একটি বাস ভাঙ্গার চুমুরদী এলাকায় মহাসড়কে উল্টে যায়। এসময় ঘটনাস্থলে দুইজন মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিবহনটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।  


তবে ঘটনার পর চালক পালিয়ে যান। অধিক গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কেই বাসটি উল্টে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।



No comments: