মেয়র নাছিরের নির্দেশে রমা চৌধুরীকে দেখতে যান (ভারপ্রাপ্ত) মেয়র চৌধুরী হাসনী - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Monday, August 27, 2018

মেয়র নাছিরের নির্দেশে রমা চৌধুরীকে দেখতে যান (ভারপ্রাপ্ত) মেয়র চৌধুরী হাসনী


কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম : একাত্তরের জননী ও লেখিকা রমা চৌধুরীকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের নির্দেশে আজ সোমবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে যান (ভারপ্রাপ্ত) মেয়র ও নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

রমা চৌধুরী দীর্ঘদিন যাবত দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে শয্যাশায়ী। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট আইসিইউতে চিকিৎসাধীন আছেন।
ভারপ্রাপ্ত মেয়র হাসনী অসুস্থ রমা চৌধুরীর চিকিৎসার ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ও তাঁর পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। তিনি বীরাঙ্গনা এই মুক্তিযোদ্ধার সু-চিকিৎসায়
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন।
এ সময় ভারপ্রাপ্ত মেয়র বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের কাছে জাতি চির ঋণী। এই মুক্তিযোদ্ধা জননী দেশের জন্য যে ত্যাগ স্বীকার করেছেন তা সমাজে বিরল। নীতি-আদর্শকে ধারণ করে চরম দারিদ্রতার মধ্যেও তিনি কারো কাছে করুনা ভিক্ষা করেননি। লেখালেখি ও শিক্ষকতা করে মাথা উচু করে মর্যাদার সাথে বাঁচার জন্য সংগ্রাম করেছেন। এ ধরনের মহিয়সী নারীর জন্য কিছু করতে পারা সৌভাগ্যের বিষয়। তিনি মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি ও প্রগতিমনা নাগরিকদের তার সুচিকিৎসায় এগিয়ে আসায় উচিত বলে উল্লেখ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, নগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশিদ লোকমান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক খোরশেদ আলম, চট্টগ্রাম মেডিকেল কলেজের ছাত্র সংসদের ভিপি ডা. নাহিদুল ইসলাম, ডা. প্রনব দাশ, ক্রীড়া সংগঠক শাহবুদ্দিন বাদশা, মো. আনিসুর হুদা প্রমুখ।

No comments:

Post a Comment