ফরিদপুরে আবাসিক হোটেলে অভিযান, ১২ যুবতীসহ আটক ২৯ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, August 27, 2018

ফরিদপুরে আবাসিক হোটেলে অভিযান, ১২ যুবতীসহ আটক ২৯

ফরিদপুর প্রতিনিধি- 
ফরিদপুর শহরের দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ১২ তরুণীসহ মোট ২৯ জনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।
আজ সোমবার দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ডের আলবেগ হোটেল ও নতুন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত হোটেল নিউ গার্ডেন সিটিতে এ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পারভেজ মল্লিক ও সহকারী কমিশনার সজল কুমার।
এ সময় আলবেগ হোটেল থেকে চার তরুণী ও চার যুবককে আটক করা হয়। হোটেল নিউ গার্ডেন সিটি থেকে আট তরুণী ও ১৩ যুবককে আটক করা হয়।
আটক যুবকরা হলেন- আলফাডাঙ্গা উপজেলার সোহান (২৭), সালথা উপজেলার মো. দলিল সেখ (২৫), সদর উপজেলার মো. ইউসুফ প্রমাণিক (৩৫), রাজবাড়ী জেলার আব্দুর রহিম (৩৪), হোটেল নিউ গার্ডেন সিটির কর্মচারী মাজেদ আলী (৪০) ও ইমরান মল্লিক(২৭), সদর উপজেলার সোহেল (২০), রানা (২৫), দূর্জয় (২৫), মো. হায়দার (২৫), রুহুল আমিন (৩৮), আবু বক্কর সিদ্দিক (২৫), নগরকান্দা উপজেলার ওসমান (৩৫), বোয়ালমারী উপজেলার মিজান (৪০), ভাঙ্গা উপজেলার রাসেল (২৬), রাজবাড়ী জেলার রাকিব (২৪), নগরকান্দা উপজেলার সোলায়মান (২৬)।
সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পারভেজ মল্লিক গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। এদের মধ্যে দণ্ডবিধির ১৮৬০ এর ২৯৪ ধারায় ১২ জন তরুণী ও ১৫ জন খদ্দেরকে সাতদিন করে কারাদণ্ড দেওয়া হয়।
এ ছাড়া একই ধারায় হোটেলের দুই কর্মচারীকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। সবাইকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান সহকারী কমিশনার।
এদিকে স্থানীয়রা অভিযোগ করেছে, শহরের আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ বেড়ে গেছে। এর লাভ পাচ্ছে মালিকরা। আবাসিক হোটেলগুলোতে প্রশাসনের কঠোর নজরদারির দাবি জানিয়েছে তারা।

No comments: