ছাত্রলীগের সভাপতি নিওন হোসেন কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, February 6, 2019

ছাত্রলীগের সভাপতি নিওন হোসেন কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

নাটোর প্রতিনিধি : নাটোরের দিঘা পতিয়ায় সদও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট নিওন হোসেনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। বুধবার বেলা সাড়ে ১০টার দিকে শহরতলীর দিঘা পতিয়া বাজারে এই ঘটনা ঘটে।

 গুরুতর আহত অবস্থায় নিওন হোসেনকে উদ্ধার কওে প্রথমে নাটোর সদও হাসপাতালে ও পওে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ্যাডভোকেট নিওন হোসেন দিঘা পতিয়া ইউনিয়নের ভাতুরিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদুল ইসলাম, নিওন হোসেনের ভাইস জল হোসেন ও স্থানীয়রা জানায়, সদও উপজেলার দিঘা পতিয়া ইউনিয়নের ভাতুরিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে ও সদও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট নিওন হোসেনের সাথে একই এলাকার জালাল উদ্দিনের ছেলে সজিব হোসেনের দীর্ঘ দিন ধরেই একটি হত্যা মামলা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে পুর্বেও বেশ কয়েকবার কথা কাটাকাটির ঘটনা ঘটেছে এলাকায়। বুধবার সকালে নিওন হোসেনবাড়ী থেকে বের হয় তার কর্মস্থল আদালতে যাওয়ার জন্য। এ সময় পথে দিঘা পতিয়া বাজারের পার্শ্ব রাস্তায় নিওন হোসেনের গতিরোধক ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় সজিব ও তার সহযোগীরা। ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে এগিয়ে গেলে
সন্ত্রাসীরা নিওনের মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার কওে নাটোর সদও হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযুক্ত সজিব হোসেন স্থানীয় অটোভ্যান চালক সাহাবুদ্দিন হত্যা মামলার আসামী।

No comments:

Post a Comment