ফরিদপুরের সদরপুরে এক প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে আহত করলো ভাসুর - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, April 20, 2019

ফরিদপুরের সদরপুরে এক প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে আহত করলো ভাসুর

ফরিদপুর প্রতিনিধি : 
জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ফরিদপুরের সদরপুর উপজেলার পশ্চিম রামনগর এলাকায় এক প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে আহত করলো আপন মেঝ ভাসুর সোহাগ মোল্যা। আহত ওই গৃহবধুর নাম জেসমিন আক্তার জুই। সে ওই এলাকার দুবাই প্রবাসি সালমান ইসলাম শিমুর স্ত্রী। গত শুক্রবার দুপুরের দিকে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা মূমর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে চরভদ্রাসন উপজেলা কমপ্লেক্স হাসপাতালে নিয়ে ভর্তি করে।
 
গৃহবধু জেসমিন আক্তার জানান, তার স্বামী দেশে নেই এই সুযোগে তার মেঝ ভাসুর তাকে মাঝে মাঝে বিভিন্ন ভাবে ধর্ষনের চেষ্টা চালায়। এই ব্যাপারটি সে মেনে নিতে না পারার কারনে বাড়ীর একটি রান্না ঘড় তৈরিকে কেন্দ্র করে তাকে গত শুক্রবার দুপুরের তাকে বেদম মারধর করে। পরে তার আরেক ভাসুরসহ অন্যরা তাকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে। 
 
গৃহবধুর ভাই মোঃ রশিদুল ইসলাম জানান, আমাদের দেশের বাড়ী গাইবান্ধা জেলায়। কয়েক বছর আগে ঢাকায় থাকতে আমার বোনের সাথে দুবাই প্রবাসি সালমান ইসলাম শিমুর সাথে তার বিয়ে হয়। গত বছর তার স্বামী বিদেশে গেলে আমার বোনের উপর কু-দৃষ্টি পরে তার মেঝ ভাসুরের। আমার বোন এই বিষয়টি মেনে নিতে না পারার কারনে বাড়ীর একটি রান্না ঘড় তৈরিকে কেন্দ্র করে তাকে গত শুক্রবার দুপুরের তাকে বেদম মারধর করে। আমরা প্রশাসনের কাছে এ ব্যাপারে সুষ্ঠ বিচার চাই।  

এ ব্যাপারে সোহাগ মোল্যার সাথে মোবাইলে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে বলেন এমন কোন ঘটনা ঘটে নি। যেটা হয়েছে সেটা হলো আমার স্ত্রী ও আমার ছোট ভাইয়ের স্ত্রীর সাথে মারামারি হয়েছে। এ ছাড়া অন্য কিছু নয়। তিনি বলেন আমার স্ত্রী  হাসপাতালে ভর্তি হয়েছে এ ঘটনায়। ধর্ষনের চেষ্টার ব্যাপারটি পুরো মিথ্যা ও বানোয়াট কথা।

চরভদ্রাসন উপজেলা কমপ্লেক্স হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবুল কালাম আজাদ জানান, গতকাল তাকে এখানে নিয়ে এসে ভর্তি করা হয়েছে। রোগীর সুস্থ্য হতে আরো কমপক্ষে ৫/৭দিন সময় লাগবে। রোগীকে শরীরের হাত, পা. পিঠে ও বুকে পিঠিয়ে আহত করা হয়েছে বলে তিনি জানান।

No comments:

Post a Comment