মেগচামী-জামালপুর সড়কে ভারী যান চলাচলের প্রতিবাদে মানববন্ধন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, May 20, 2019

মেগচামী-জামালপুর সড়কে ভারী যান চলাচলের প্রতিবাদে মানববন্ধন


ফরিদপুর:
ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের আখ সেন্টার থেকে পার্শ্ববর্তী বালিয়াকান্দি উপজেলার জামালপুর সড়কে ভারী যানবাহন চলাচলের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 
মেগচামী আখ সেন্টারের মোড়ে প্রধান সড়কে গতকাল রোববার বিকেলে অনুষ্ঠিত এ মানববন্ধনে মেগচামী, চরমেগচামী, যাদবপুর ও বসমসী গ্রাামের সাধারণ জনগণ এতে অংশ নেন। এসময় মধুখালী আইনউদ্দিন কলেজের ছাত্র সোহান শেখের সভাপতিতে এসময় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তব্য দেন সাবেক ইউপি সদস্য উবাদুর রহমান, স্থানীয় গ্রামবাসী সিরাজুল ইসলাম, রিপন শেখ, রুবেল শেখ, রাফিজুল ইসলাম, ইব্রাহিম শেখ, মহিউদ্দিন প্রমূখ।
 
বক্তাগণ আঞ্চলিক এই সড়কটিতে চলাচলের অনুপযোগী মাত্রাতিরিক্ত ওজনবাহী অবৈধ বালি ও মাটি ভর্তি টাক্টর ও ট্রাকসহ স্থানীয়ভাবে তৈরি যান পটাং সহ সকল প্রকার ভারী যানবাহন চলাচলে তিব্র ক্ষোভ প্রকাশ করেন। তারা বলেন, এসব যানবাহন চলাচল করার ফলে সদ্য নির্মিত এই সড়কের বিভিন্নসস্থানে ধ্বসে গেছে। প্রায় চার কিলোমিটার রাস্তা এতে ক্ষতিগ্রস্থ হয়েছে। আমরা এই সড়কে এসব ভারী যানবাহন চলাচল নিষিদ্ধ করার জোর দাবি জানাচ্ছি। সড়কটি সংরক্ষণে স্থানীয়দের সোচ্চার হওয়ার আহŸান জানিয়ে তারা বলেন, অন্যথায় নইলে এই সড়ক আর চলাচলের উপযোগী থাকবে না। 

এব্যাপারে মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদান করা হবে বলে তারা জানান।

No comments: