ফরিদপুরে দুঃস্থদের মাঝে সাজিদ-সোবহান ওয়েলফেয়ারের যাকাত সামগ্রী বিতরন - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Thursday, May 30, 2019

ফরিদপুরে দুঃস্থদের মাঝে সাজিদ-সোবহান ওয়েলফেয়ারের যাকাত সামগ্রী বিতরন


 
ফরিদপুর প্রতিনিধি :
ঈদ-উল-ফিতর উপলক্ষে দুঃস্থ অসহায় মানুষের মাঝে সাজিদ-সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ফরিদপুরে যাকাত সামগ্রী বিতরন করা হয়েছে।
 
বৃহস্পতিবার সকাল ১০টায় সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের পূরদিয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সদর ও সালথা উপজেলার ৬টি ইউনিয়নের সাড়ে তিন হাজার মানুষের মাঝে শাড়ী, লুঙ্গি, থ্রি-পিচ, পাঞ্জাবী ও চিনি সেমাই বিতরন করা হয়।
 
সাজিদ-সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান, অকো-টেক্স গ্রæপের ব্যবস্থপনা পরিচালক ইঞ্জিানিয়ার আব্দুস সোবহান এসময় নিজে উপস্থিত থেকে দুঃস্থ অসহায় মানুষের মাঝে যাকাত সামগ্রী তুলে দেন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন, আব্দুস ছালাম রিয়াজ, গোপালগঞ্জের রাতুন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ পিনু মিয়া, মোঃ আতিয়ার. আব্দুর রহমান মাষ্টার প্রমুখ। 
 
উল্লেখ্য গত বেশ কয়েক বছর যাবত সাজিদ-সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান, অকো-টেক্স গ্রæপের ব্যবস্থপনা পরিচালক ইঞ্জিানিয়ার আব্দুস সোবহান ফরিদপুর সহ দেশের বিভিন্ন স্থানে ঈদ-উল-ফিতর উপলক্ষে দুঃস্থ অসহায় মানুষের মাঝে যাকাত সামগ্রী বিতরন করে আসছেন। #

No comments:

Post a Comment