ফরিদপুরের গোয়ালেরটিলা থেকে এক যুবকের গলা জবাই করা লাশ উদ্ধার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, May 27, 2019

ফরিদপুরের গোয়ালেরটিলা থেকে এক যুবকের গলা জবাই করা লাশ উদ্ধার


ফরিদপুর প্রতিনিধি :  
ফরিদপুরের সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের গোয়ালেরটিলা থেকে আনোয়ার শেখ(৩৫) নামে এক যুবকের গলা জবাই করা লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।  সোমবার সকালে তার লাশটি উদ্ধার করে থানা পুলিশ। সে ওই এলাকার জালাল শেখের পুত্র। আনোয়ার শেখের স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। 

নিহতের মা নুরজাহান বেগম জানান, গত রবিবার সন্ধ্যায় বাড়ী থেকে বের হয় আনোয়ার। এরপর রাত ১০টার দিকে তার সাথে আমাদের শেষ কথা হয়। পরে আবার রাত ০১টার দিকে তার মোবাইলে কল দিলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে এলাকাবাসী সেহরীর সময় রাস্তার উপর লাশ দেখে আমাদেরকে জানায়। তিনি বলেন, পাশের বাড়ীর শাখায়াত মাষ্টার ও আজমদের সাথে আমাদের গন্ডগোল চলছিলো বাড়ীর সামনে জমিতে মাটি ফেলানো নিয়ে। তারা প্রায়ই আমার ছেলেকে হুমকি দামকি দিতো।

এ ব্যাপারে শাখায়াত মাষ্টারের চাচাতো ভাই ইউসুফ আলীর সাথে ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের সাথে তাদের কোন গন্ডগোল নেই। আমরা এই হত্যার সাথে জরিত নই।   

ফরিদপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম জানান, আজ সকালে স্থানীয়দের কথা মতো গোয়ালেরটিলা থেকে গলা জবাই করা লাশটি উদ্ধার করা হয়েছে। তিনি জানান, আনোয়ার শেখকে গলা কেটে হত্যা করা হয়েছে। এখন লাশের সুরতহাল রির্পোট করে ময়নাতদন্তের জন্য লাশটি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের পরিবার থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে কি কারনে তাকে হত্যা করা হলো এখনো পুলিশ জানাতে পারেনি। 

এদিকে সংসারের একমাত্র পুত্রকে হারিয়ে পরিবার শোকাবহল একই সাথে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

No comments: