ফরিদপুরে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও শারীরিক সুস্থ্যতা কমানায় দোয়া ও ইফতার মাহফিল - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, May 27, 2019

ফরিদপুরে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও শারীরিক সুস্থ্যতা কমানায় দোয়া ও ইফতার মাহফিল


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও শারীরিক সুস্থ্যতা কমানায় বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সদ্য কারামুক্ত নেতা শহিদুল ইসলাম বাবুলের বাসভবনে তার নিজ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসিবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সাবেক এমপি ও মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ।


এসময় চৌধুরী কামাল ইবনে ইউসুফ তার বক্তব্য বলেন, ৭২ বছর বয়সী একজন প্রবীণ নারী ও তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় কারাগারে অন্তরীণ রেখে অমানবিক নির্যাতনের পথ বেছে নিয়েছে সরকার। দেশে এখন আর আইনের শাসন বলতে কিছুই নেই বলেই খালেদা জিয়া আজ কারাগারে। সরকার আদালত গুলোকে প্রতিপক্ষ দমনের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। এভাবে কোন সভ্য দেশ চলতে পারে না।

  • বিশেষ অতিথির বক্তব্য বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া বলেন, খালেদা জিয়ার কিছু হলে এই সরকারের পরিণতি হবে ভয়াবহ। সরকার সবক্ষেত্রেই ব্যার্থ হয়ে গণবিষ্ফোরণের ভয়ে বিএনপি চেয়ারপারসনকে মিথ্যা মামলায় কারাগারে অন্তরীণ রেখেছে। এতে তাদের শেষ রফা হবে না। খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিতে হবে।

তালমা ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. আব্দুস সাত্তার চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি জাফর হোসেন, একেএম কাইয়ুম জঙ্গি, বিশ্বাস,জেলা, সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একে কিবরিয়া স্বপন, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, সালথা বিএনপির সাবেক সভাপতি আতিয়ার কবির, জেলা বিএনপির আক্তারুজ্জামান বিলু, ভিপি সেলিম, জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস সহ সালথা ও নগরকান্দা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভাশেষে বিশেষ দোয়ায় বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা করা হয়। একইসাথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও দীর্ঘায়ু এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করা হয়। ফরিদপুর, নগরকান্দা ও তালমা সহ বিভিন্ন উপজেলার বিএনপি ও সহযোগী সংগঠনের সহ¯্রাধিক নেতাকর্মী এতে অংশ নেন।

No comments: