বড়াইগ্রামে নৌকার বিজয় অক্ষুণ রাখতে মতবিনিময় ও ইফতার মাহফিল - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, May 15, 2019

বড়াইগ্রামে নৌকার বিজয় অক্ষুণ রাখতে মতবিনিময় ও ইফতার মাহফিল

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নৌকা প্রতীকের বিজয় অক্ষুণ রাখতে ও ২০২০ সালের মুজিব বর্ষকে বিশের কাছে অর্থবহ করে তুলতে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে

সোমবার সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে জোয়াড়ি ইউপি চেয়ারম্যান চাঁদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার পূর্ববর্তী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের আয়োজক নৌকা প্রতীক নিয়ে পর পর দ্ইুবার নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন  জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়ার্দার, মাঝগাঁও ইউনিয়ন আ’লীগের সভাপতি খোকন মোল্লা, বনপাড়া পৌরসভার প্যানেল মেয়র মোহিত কুমার সরকার, পৌর মহিলা আ’লীগের সভাপতি কাউন্সিলর শিরিণ আক্তার, পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, বিশিষ্ট সমাজ সেবক আকবর আলী মৃধা, প্রবীণ আ’লীগ নেতা সোবাহান প্রামাণিক প্রমূখ।  

সভায় বক্তারা বলেন, যারা আওয়ামীলীগকে ভালোবাসেন তারা নৌকার বাইরে ভোট দেন না। আর  যারা  নৌকার বাইরে ভোট চান ও ভোট দেন তারা আওয়ামীলীগের আদর্শচ্যূত ব্যক্তি। বক্তারা নৌকার বিজয় অক্ষুণœ রাখতে সকল আদর্শচ্যূত ব্যাক্তিকে ত্যাগ করে ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানান। পাশাপাশি ২০২০ সালে মুজিব বর্ষ, ২০২১ সালে ডিজিটাল বর্ষ ও ২০২২ সালে শেখ হাসিনা বর্ষ বিশ^বাসীর কাছে অর্থবহ করতে দেশের কল্যাণ ও উন্নয়নে সকল শ্রেণী পেশার মানুষকে এগিয়ে আসার আহŸান জানানো হয়। সভা ও ইফতার মাহফিলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সহ¯্রাধিক সুধীজন উপস্থিত ছিলেন।      

No comments: