ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদ-উল ফিতরের নামাজ শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, June 5, 2019

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদ-উল ফিতরের নামাজ শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত



ফরিদপুর প্রতিনিধি :
যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্যে মধ্যে দিয়ে ফরিদপুরে পবিত্র ঈদ-উল ফিতরের নামাজ শন্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শহরের চাঁদমারী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়।  

 
ঈদের প্রধান জামাতে শরীক হয়ে নামাজ আদায় করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। নামাজের আগে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা, প্রধান নির্বাহী মোঃ আব্দুর রশিদ, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মোব্বাশর হাসান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল মোঃ আতিকুর রহমান, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।  
 
এসময় রাজনীতিবিদ, সমাজ সেবক ও সরকারী-বেসরকারী পর্যায়ের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ নামাজ আদায় করেন। এদিকে, ফরিদপুর পুলিশ লাইনস ময়দান, অম্বিকা ময়দান, আলীপুর কবরস্থান জামে মসজিদসহ জেলার সকলস্থানে বিপুল সংখ্যক মুসল্লিদের উপস্থিতি হয়ে শান্তিপূর্ণ ভাবে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। এসব জামাত থেকে দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া করা হয়।

No comments:

Post a Comment