ফরিদপুরের চরভদ্রাসনে গলায় ওড়না পেচিয়ে এক যুবকের মৃত্যু - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, July 05, 2019

ফরিদপুরের চরভদ্রাসনে গলায় ওড়না পেচিয়ে এক যুবকের মৃত্যু


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের চরভদ্রাসনের চর ঝাউকান্দা ইউনিয়নের চর গোপালপুর আশ্রয়কেন্দ্রে বৃহস্পতিবার রাতে গলায় ওড়না পেচিয়ে রিপন ফকির(২৫)নামের এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। সে চর গোপালপুর গ্রামের বাসিন্দা রাজ্জাক ফকিরের ছেলে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় রিপনের লাশটি উদ্ধার করে চরভদ্রাসন থানা পুলিশ। নিহত রিপন নদীতে দুয়ারী দিয়ে মাছ শিকার করে সংসার চালাতো বলে জানা যায়।

 
ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যা হায়াতুন্নেছা মুঠোফোনে জানায় রিপন চলতি বছর রোজার ভিতর পারিবারিক ভাবে বিয়ে করেছিল। কয়েক মাস আগে ধার দেনা করে সে ১৯হাত লম্বা একটি নৌকা তৈরী করে। সেই নৌকাটি গত সপ্তায় নদী থেকে হাড়িয়ে যাওয়ার পর সে খুব চিন্তিত হয়ে পরে। মৃত্যুর ঘটনার রাতে বাড়ি ফিরে বাবা মায়ের ঘর থেকে স্ত্রী রহিমাকে ভাত আনতে বলে। কিছু সময় পর স্ত্রী রহিমা ভাত নিয়ে ঘরে এসে স্বামীকে গলায় ওড়না পেচানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে। তার চিৎকারে স্থানীয়রা এসে ঐ যুবককে নিচে নামায়।
 
মৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করে চরভদ্রাসন থানার এস আই সুকান্ত দত্ত বলেন, সকালে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলার প্রক্রিয়া চলছে। লাশ সুরত হালের জন্য পাঠানো হবে সুরতহাল রিপোর্ট অনুযায়ী অইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে তিনি জানান।

No comments:

Post a Comment