আওয়ামীলীগের জন্ম হয়েছে আন্দোলন সংগ্রামের মাধ্যমে, কোন বন্দুকের নলে নয়- খন্দকার মোশারফ হোসেন এমপি - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, July 06, 2019

আওয়ামীলীগের জন্ম হয়েছে আন্দোলন সংগ্রামের মাধ্যমে, কোন বন্দুকের নলে নয়- খন্দকার মোশারফ হোসেন এমপি


 
সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :
আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি বলেছেন আওয়ামীলীগের জন্ম হয়েছে আন্দোলন সংগ্রামের মাধ্যমে, কোন বন্দুকের নলের মাধ্যমে এই দলের সৃষ্টি হয়নি। আওয়ামীলীগ দেশের মহান স্বাধীনতা যুদ্ধসহ প্রতিটি বড় আন্দোলনে ভূমিকা রেখে এসেছে। তিনি বলেন বেগম খালেদা জিয়ার নাম মানুষ ভুলে গেছে। আওয়ামীলীগ আরেকবার ক্ষমতায় এলে বিএনপিতে খালেদা জিয়া নামে যে কোন নেত্রী ছিলেন সেটা আর মানুষ মনে রাখবে না। 

 
শনিবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুরে অবস্থিত আফসানা মঞ্জিলে জেলা আওয়ামীলীগের আয়োজনে আওয়ামীলীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।
 
জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ঝর্না হাসান, সদর উপজেলার চেয়ারম্যান, কোতয়ালী থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা যুবলীগের আহবায়ক এইচ এম ফুয়াদ প্রমুখ।
 
পরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহাসহ অন্যরা তাদের সদস্য নবায়ন করেন। এছাড়া নতুন অনেকে আওয়ামীলীগের সদস্য ফরম সংগ্রহ করেন।
 
উল্লেখ্য আগামী ২৩ জুলাই পর্যন্ত আওয়ামীলীেেগর সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচি চলবে।

No comments:

Post a Comment