ফরিদপুর বঙ্গবন্ধুর অনন্য স্মৃতি বহন করছে - নবাগত জেলা প্রশাসক অতুল সরকার - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, July 03, 2019

ফরিদপুর বঙ্গবন্ধুর অনন্য স্মৃতি বহন করছে - নবাগত জেলা প্রশাসক অতুল সরকার

নাজমুল হাসান নিরব,নিজস্ব প্রতিনিধি-
ফরিদপুরের চরভদ্রাসনে মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধির সাথে মতবিনিময় করেন ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক অতুল সরকার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশেষ কিছু এজেন্ডা দিয়ে তাঁদেরকে জেলা প্রশাসকের দায়িত্ব দিয়ে পাঠিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ বিষয়ে ইতিমধ্যেই জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। আমরাও ফরিদপুর জেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত জেলা হিসেবে গড়ে তুলবো।


তিনি বলেন, চরভদ্রাসন উপজেলায় আর একটি নারীও নির্যাতিত হবে না। নারী নির্যাতনের কোন ঘটনা ঘটলে আপনারা আমাকে জানান।তিনি আরো বলেন বঙ্গবন্ধু যখন বেচেঁ ছিলেন তথন তিনি ফরিদপুরের সন্তান ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ওসি মহোদয়কে একসঙ্গে বিভিন্ন ইউনিয়নে ঝটিকা সফরের আহবান করেন। ভালো মানুষ গড়ে তোলার জন্য জেষ্ঠ্য নাগরিকদের দায়িত্ব নিতে হবে। শিক্ষার হার বাড়ানোর জন্য শিক্ষকদের প্রতি আরো যত্নবান হওয়ার নির্দেশনা দেন তিনি।এছাড়া মুক্তিযোদ্ধাদের প্রতি সসম্মন প্রদর্শন করে এলাকার বিভিন্ন সড়ক মুক্তিযোদ্ধাদের নামকরন করার আহŸবান করেন।তিনি চরভদ্রাসনে নতুন করে পদ্মা ভাঙনে বালিয়া ডাংগির মাথায় ভাঙন প্রতিরোধ করার জন্য পাউবোকে নির্দেশ করেন। 



বুধবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চরভদ্রাসন  উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা পাউবো কর্মকর্তা সুলতান মাহমুদ, অধ্যক্ষ চরভদ্রাসন সরকারি কলেজ বেলায়েত হোসেন,সহকারি ভুমি কমিশনার ফারজানা নাসরিন।


অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ হারুনর রশীদ,সাবেক মু্িকযোদ্ধা কমান্ডার সফিউদ্দিন খালাসি,উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব মেল্যা, ইউপি চেয়ারম্যান আজাদ খান,চরভদ্রাসন প্রেসক্লাবের সভাপতি মেজবাহউদ্দিন,চরভদ্রাসন উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি আব্দুস সবুর কাজল,উপজেলা প.প. কর্মকর্তা আবুল কালাম আজাদ ও প্রমুখ।

No comments:

Post a Comment