ফরিদপুরে ডেঙ্গু রোগিদের সাহায্যার্থে রোটারি ক্লাব অব ফরিদপুর নিউ টাউন এর স্যালাইন প্রদান - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, August 07, 2019

ফরিদপুরে ডেঙ্গু রোগিদের সাহায্যার্থে রোটারি ক্লাব অব ফরিদপুর নিউ টাউন এর স্যালাইন প্রদান


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরে ডেঙ্গু রোগিদের সাহায্যার্থে রোটারি ক্লাব অব ফরিদপুর নিউ টাউন এর পক্ষ থেকে এক হাজার পিচ স্যালাইন প্রদান করেছে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের কাছে।

 

বুধবার দুপুরে ফরিদপুর জেলা প্রশাসক কার্যালয়ে রোটারি ক্লাব অব ফরিদপুর নিউ টাউন এর পক্ষ থেকে ডেঙ্গু রোগিদের সাহায্যার্থে ০১ হাজার পিচ শরীরে দেওয়ার স্যালাইন তুলে দেয়া হয় জেলা প্রশাসক অতুল সরকারের হাতে। তিনি সঙ্গে সঙ্গে স্যালাইন গুলো ফরিদপুরের সিভিল সার্জন ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের হাতে তুলে দেন ডেঙ্গু রোগিদের জন্য। 
 

সংগঠনের প্রেসিডেন্ট রোটারিয়ান প্রভাত দাস বিষ্ণুর সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুরের সিভিল সার্জন ডা. মোহাঃ এনামুল হক, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কামদা প্রসাদ সাহা, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ মনিরুজ্জামন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রোকসানা রহমান, সাবেক প্রেসিডেন্ট রোটারিয়ান প্রফেসর ডাঃ শেখ ইউনূস আলী, সাবেক প্রেসিডেন্ট রোটারিয়ান সুপ্রিয়া দাস দিপা প্রমুখ। 

No comments: