ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেল ফরিদপুরের তরুণ হাবিবুর - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, August 06, 2019

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেল ফরিদপুরের তরুণ হাবিবুর


ফরিদপুর প্রতিনিধি :
ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকায় মারা গেল ফরিদপুরের তরুণ হাবিবুর রহমান (২১)। মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিসিইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
 

হাবিবুর রহমান ফরিদপুরের ভাঙ্গার তুজারপুর ইউনিয়নের তুজারপুর গ্রামের বাসিন্দা কৃষক কালাম মাতুব্বরের ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে সে দ্বিতীয়। সে (হাবিবুর) ঢাকার কারওয়ান বাজার এলাকায় একটি মটোর মেকানিকের দোকানে কাজ করতেন।

হাবিবুরের মামা আনোয়ার হোসেন জানান, প্রায় এক মাস আগে ঢাকায় জ্বরে আক্রান্ত হয় হাবিবুর। ঢাকায় কিছুদিন চিকিৎসা নিয়ে তিনি বাড়িতে ফিরে আসেন। গত ২৩ জুলাই রবিবার বাড়িতে তিনি পুণরায় জ্বরে আক্রান্ত হন হাবিবুর। তাকে ওইদিন বিকেলে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনদিন চিকিৎসা চলার পর গত বুধবার তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থনান্তর করা হয়। ওই দিনই মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থনান্তর করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় 

গত শনিবার তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিসিইউ ইউনিটে স্থনান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার দুপুরে মারা যান তিনি। 

No comments: