ফরিদপুর কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহয়তা কর্মসুচির সুবিধা ভোগীদের হেলথ ক্যাম্প অনুষ্ঠিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, September 09, 2019

ফরিদপুর কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহয়তা কর্মসুচির সুবিধা ভোগীদের হেলথ ক্যাম্প অনুষ্ঠিত


ফরিদপুর প্রতিনিধিঃ 
ফরিদপুর ২০১৮-১৯ অর্থ বছরের  কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহয়তা তহবিল কর্মসুচির আওয়াতায় সুবিধা ভোগীদের হেলথ ক্যাম্প সোমবার শহরের অম্বিকা মেমোরিয়াল হলে অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুর জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও পরিবার পরিকল্পনা বিভাগের সহযোগীতায় এই ক্যাম্প অনুষ্ঠিত হয়। 

মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মাশউদা হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু,অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা,পরিববার পরিকল্পনা অফিসের উপ-পরিচালক সরদার হান্নান,ডেপুটি সিভিল সার্জন ডাঃ আফজাল  হোসেন,সদর উপজেলা প প কর্মকর্তা কামরুল হাসান ও ফরিদপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলন মোঃ জলিল শেখ। প্রধান অতিথি মাদের উদ্দ্যেশে বলেন আপনারা সন্তানদের নিয়মিত টিকা দিবেন,বুকের দুধ পান করাবেন,পরিস্কার বিছানা,পরিস্কার কাপড় পরিদান করাবেন। তিনি আরো বলেন, আমাদের সন্তানেরা আগামী দিনের সোনার মানুষ হবে,তারা এই দেশকে সোনার দেশ হিসেবে গড়ে তুলবে। 
পরে প্রতিজন মাকে বিনামূল্যে  সাবান,সেলাইন,জন্ম নিয়ন্ত্রন সামগ্রী ও ঔষুদ প্রদান করা হয়।

No comments: