মহেশপুরে দুই সন্তান রেখে প্রবাসীর স্ত্রী নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে উধাও - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, September 06, 2019

মহেশপুরে দুই সন্তান রেখে প্রবাসীর স্ত্রী নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে উধাও

ঝিনাইদহ প্রতিনিধিঃ   
ঝিনাইদহের মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।জানা গেছে গত (২৫ আগষ্ট) সকালে উক্ত গ্রামের মৃত মাহমুদ আলীর পুত্র (সৌদি প্রবাসী) মোঃ রকমত আলীর স্ত্রী শিল্পী আক্তার ৩২ তার স্বামীর বাড়ি হতে নগদ প্রায় সাড়ে চার লক্ষ টাকা,একটা বিশ হাজার টাকা মূল্যের মোবাইল ও ৫ ভরি স্বর্নলংকার নিয়ে এই দুই সন্তানের জননী সন্তানদের রেখে শশুর বাড়ির কাউকে না বলে পালিয়ে চলে গেছেন।

 এমতাবস্থায় শিল্পীর বাবার বাড়ি সহ সমস্ত আত্মীয় স্বজনদের বাড়ি খোঁজ করেও তাকে পাওয়া যাচ্ছেনা। শিল্পীর ব্যবহৃত মোবাইল যার নাম্বার ০১৭৪৩৩৪১৯৩৭ তে কল করলেও মেবাইল বন্ধ পাওয়া যাচ্ছে। অদ্যবতী শিল্পীর খোঁজ না মিললেও স্বজনরা তার খোঁজ অব্যাহত রেখেছেন বলে তাদের দাবি।আরো জানা যায়, শিল্পি আক্তার তার স্বামীর বাড়ি মেরামতের জন্য ঘটনার কিছুদিন আগে শশুর বাড়ির সবার সম্মতিতে তার স্বামীর পৈত্রিক ১৫ শতক জমি বিক্রির জন্য গৌরীনাথপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র আব্দুর রশিদ এর নিকট হতে বাইনা বাবদ ২লক্ষ ৩০ হাজার টাকা নেয়। এছাড়াও স্বামীর পাঠানো ২লক্ষ টাকা তার কাছেই ছিল।প্রবাসী রকমত আলীর স্ত্রী শিল্পী খাতুন  চুয়াড়াঙ্গা জেলার জীবননগর উপজেলার কর্চাডাঙ্গা  লাইনপাড়া গ্রামের মুনছুর আলীর কন্যা। ২ সন্তানকে রেখে সে কোন অজানার উদ্দ্যেশে পাড়ি দিয়েছে তা শিল্পীর বাবার বাড়িরও কেউ বলতে পারছেন না । 

এমন পরিস্থিতে প্রবাসী রকমত আলীর ভাই করম আলী বাদী হয়ে মহেশপুর থানায় একটা সাধারন ডায়েরী করেছেন। যার নং ১১৯, তারিখ-০৩/০৯/২০১৯।

No comments:

Post a Comment