বাগেরহাটে ৬ বছরের শিশুকে হত্যা, সৎ মা গ্রেফতার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, September 18, 2019

বাগেরহাটে ৬ বছরের শিশুকে হত্যা, সৎ মা গ্রেফতার

NEWS//DESK
বাগেরহাটের মোরেলগঞ্জে ছয় বছরের শিশু সিয়াম মোল্লাকে হত্যার অভিযোগে তার সৎ মা ফেরদাউসি বেগম (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বদনীভাঙ্গা গ্রামের নিজ স্বামীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সিয়ামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করেছে। 
সিয়াম বদনীভাঙ্গা গ্রামের গ্রামের মিরাজ মোল্লার ছেলে। সিয়ামের তিন বছর বয়সের সময় তার মায়ের সাথে সিরাজের বিবাহ বিচ্ছেদ হয়। পরে মিরাজ ফেরদাউসিকে বিয়ে করে। সিয়াম সৎ মায়ের কাছে বড় হতে থাকে।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, গত রোববার বিকাল থেকে সিয়াম নিখোজ ছিল। পরে অনেক খোজাখুজি করে তাকে না পেয়ে, পুলিশে খবর দেয় নিখোজ সিয়ামের বাবা মিরাজ মোল্লা। পরে সোমবার সন্ধ্যা থেকে নিখোজ সিয়ামের সন্ধ্যানে ওই এলাকায় অভিযান শুরু করে। একপর্যায়ে সিয়ামের সৎ মা ফেরদাউসির আচরণ সন্দেহ জনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি সিয়ামকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেন। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির টয়েলেটের পাশে আবর্জনার মধ্য থেকে মঙ্গলবার সকালে সিয়ামের মরদেহ উদ্ধার করে পুলিশ।

No comments: