ফরিদপুরে বেতন বৈষম্য দূরিকরনের দাবিতে প্রাথমিক শিক্ষকদের কর্মসূচি চলছে - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, October 19, 2019

ফরিদপুরে বেতন বৈষম্য দূরিকরনের দাবিতে প্রাথমিক শিক্ষকদের কর্মসূচি চলছে


ফরিদপুর থেকে : 
বেতন বৈষম্য দূরিকরনের এক দফা এক দাবিতে ফরিদপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের কর্মসূচি চলছে। এ কর্মসূচির মধ্যে ছিলো গত ১৪ অক্টোবর দুই ঘন্টার কর্মবিরতি, ১৫ অক্টোবর তিন ঘন্টার কর্মবিরতি, ১৬ অক্টোবর অর্ধ দিবস কর্মবিরতি এবং ১৭ অক্টোবর পূর্নদিবস কর্মবিরতি। 


এ সব কর্মসূচি একযোগে জেলার ৮৮৮টি সরকারি-বেসরকারী প্রাথমিক বিদ্যালয় গুলোতে পালন করা হয়। আর এসব কর্মসূচি সফল করার জন্য সারাদিন রাত কাজ করে চলছেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ফরিদপুর জেলা কমিটি ও স্ব স্ব উপজেলা কমিটির শিক্ষক নেতারা। 


এ ব্যাপারে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ফরিদপুর সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ ইমরান হোসেন জানান, আমরা গত ১৪ অক্টোবর দুই ঘন্টার কর্মবিরতি, ১৫ অক্টোবর তিন ঘন্টার কর্মবিরতি, ১৬ অক্টোবর অর্ধ দিবস কর্মবিরতি এবং ১৭ অক্টোবর পূর্নদিবস কর্মবিরতি সফল ভাবে শেষ করেছি। ২৩ অক্টোবরের এরমধ্যে দাবি আদায় না হলে আগামী ২৩ অক্টোবর রোজ বুধবার ঢাকায় মহাসমাবেশের মাধ্যমে লাগাতার কঠোর কর্মসূচি দেওয়া হবে। তিনি বলেন সহকারি শিক্ষকদের ১১তম গ্রেড এবং প্রধান শিক্ষকদের ১০ম গ্রেড এখন বাস্তব সমাজ প্রেক্ষাপটে সময়ের দাবি। আমরা আশা করবো সরকার আমাদের এক দফা এক দাবি যেটা করেছি সেই নায্য দাবি টুকু মেনে নেবে।

No comments: