জয়পুরহাটে রাজ মিস্ত্রিকে ডেকে নিয়ে চুরির অপবাদে পিটিয়ে হত্যা। - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, November 08, 2019

জয়পুরহাটে রাজ মিস্ত্রিকে ডেকে নিয়ে চুরির অপবাদে পিটিয়ে হত্যা।

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ
জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকায় এক রাজ মিস্ত্রি কে কর্মস্থল নূরপুর পালি থেকে ডেকে নিয়ে চুরির অপবাদ দিয়ে পিটিয়ে ও নির্যাতন করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তার মৃত্যু হয়েছে।

নিহত রাজমিস্ত্রী মোঃ রফিকুল ইসলাম বাবু সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের মোঃ আবু তালেবের ছেলে।

নিহতের পরিবারের সূত্রে জানা যায়, গত ৩০ অক্টোবর সকালে রফিকুল ইসলাম বাবু কে তার কর্স্থলে কাজে যায়, সেখান থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে আসে কতিপয় ৫-৬ জন চিহ্নিত সন্ত্রাসীরা।

এরপর তাকে পুকুরের মাছ চুরির অভিযোগ এনে সন্ত্রাসীরা বাবু কে লাঠিসোঠা দ্বারা বেদম মারপিট ও নির্যাতন করে এবং চুরির অভিযোগে তার কাছ থেকে ১০ হাজার টাকা আদায় করে নেয়।

পরে তারা আরও ৪০ হাজার টাকা দাবী করে ৪ ঘন্টা ধরে নির্যাতন চালিয়ে ওই দিন বিকেল ৪ টার দিকে তাকে ছেড়ে দেয়। এ সময় স্থানীরা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করাই সেখানে তার অবস্থা আশংকা জনক হওয়ায় গত ০২ নভেম্বর ১৯ ইং তারিখে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য বগুড়া (টি,এম,এস) হাসপাতালে রেফার করে। ওখানে তার অবস্থার আরও অবনতি ঘটলে তাকে ০৫- নভেম্বর ১৯-ইং তারিখে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় ৭-ই নভেম্বর বৃহস্পতিবার সকালে তার মৃত্যু  হলে লাশটি ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)(মোঃ শাহ্ রিয়ার খাঁন এ হত্যাকান্ডের ঘটনায় সদর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে পাশাপাশি চিহ্নিত আসামীদের গ্রেপ্তারের জন্য ইতিমধ্যে পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে বলে তিনি জানান।

No comments:

Post a Comment