জেএসসি পরীক্ষার্থীদের উত্যক্ত করায় কারাদন্ড - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Thursday, November 07, 2019

জেএসসি পরীক্ষার্থীদের উত্যক্ত করায় কারাদন্ড

সময় সংবাদ ডেস্ক//
পাবনার চাটমোহরে দুই জেএসসি পরীক্ষার্থীনিকে উত্ত্যক্ত করার অভিযোগে এক বখাটেকে ১৫ দিনের কারাদ- দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার চাটমোহর মহিলা ডিগ্রী কলেজ পরীক্ষা কেন্দ্রে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইকতেখারুল ইসলাম এই দন্ড দেন। দন্ডপ্রাপ্ত বখাটে হলো উপজেলার বিলচলন ইউনিয়নের চর সেনগ্রামের রমজান আলীর ছেলে এনামুল হক রনি (১৮)। 

জানা গেছে,চলতি জেএসসি পরীক্ষায় অংশ নেওয়া উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ করতকান্দি গ্রামের বাসিন্দা এবং সমাজ আশরাফ জিন্দাহী হাইস্কুল ও নিমাইচড়া বালিকা বিদ্যালয়ের দুই ছাত্রী প্রতিদিন অটোভ্যানযোগে বাড়ি থেকে চাটমোহরে আসে পরীক্ষা দেওয়ার জন্য। পথিমধ্যে চাটমোহর-হান্ডিয়াল সড়কের বওশা ব্রিজের উপর অবস্থান নিয়ে রনি ও তার বন্ধুরা ওই দুই ছাত্রীর পিছু নিয়ে নানাভাবে উত্ত্যক্ত করতো। এ অবস্থায় বুধবার তারা বিষয়টি অভিভাবক ও শিক্ষকদের জানায়। বৃহস্পতিবারও রনি ও তার বখাটে বন্ধুরা ওই দুই ছাত্রীর পিছু নিয়ে মহিলা ডিগ্রী কলেজ পর্যন্ত আসে। এ সময় সেখান থেকে পুলিশ ও শিক্ষকরা রনিকে আটক করেন। অন্যরা পালিয়ে যায়। 

এ ঘটনার পর তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইকতেখারুল ইসলাম বখাটে রনিকে ১৫ দিনের কারাদ- দেন। একই সাথে ওই দুই ছাত্রীর অভিভাবকদের বখাটেদের বিরুদ্ধে থানায় মামলা করার পরামর্শ দেন।

No comments:

Post a Comment