পদত্যাগ করতে যাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন! - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, November 02, 2019

পদত্যাগ করতে যাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন!

সময় সংবাদ ডেস্ক//
কদিন থেকেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেট ভক্তদের মধ্যে বেশ সমালোচনার ঝড় দেখা যায়। এরই মধ্যে পাপনের ক্যাসিনো খেলার একটি ভিডিও ভাইরাল হলে যেন আগুনে ঘি ঢালার মতে অবস্হা দাড়ায়। এমতাবস্থায় বিশ্বস্ত সূত্রের খবর, ব্যক্তিগত কারন দেখিয়ে পদত্যাগ করতে পারেন বিসিবি সভাপতি।



সেই বিশ্বকাপে সাকিবের ফটোসেশনে না আসা নিয়ে পাপনের মন্তব্য, এরপর হঠাৎই সাকিবের নেতৃত্বে ক্রিকেটারদের আন্দোলন, পরবর্তী ফিক্সিংয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েও আইসিসিকে না জানানোর অপরাধে হঠাৎই সাকিবের নিষেধাজ্ঞায় বিসিবি সভাপতির প্রতি আঙুল তুলেছেন ক্রিকেট ভক্তরা। অনেকেই আন্দোলন করেছেন বিসিবি সভাপতির পদত্যাগ নিয়ে।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেট ভক্তদের ফেইসবুক টাইমলাইনে ভাইরাল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনোর ভিডিও। যা ইতোমধ্যেই সমালোচনায় উঠে এসেছে। নজরে পড়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনারও। যদিও এখনো কোন সিদ্ধান্ত জানাননি তিনি।

এমতাবস্থায় বিশ্বস্ত সুত্রের খবর, প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত আসার আগেই হয়ত ব্যক্তিগত কারন দেখিয়ে পদত্যাগ করবেন পাপন। হতে পারে সেটিও প্রধানমন্ত্রীর নির্দেশনাও।

এ ব্যাপারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “ক্রিকেট বোর্ডের ব্যাপারটি আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি দেখাশোনা করেন, তত্ত্বাবধান করেন। বিষয়টি তিনি দেখছেন, কাজেই এই বিষয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।”

আজ (শুক্রবার) দুপুরে গাজীপুরের সফিপুর ও সাভারের মহাসড়কের বিভিন্ন উন্নয়নমূলককাজ পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

No comments: