নওগাঁর ধামইরহাটে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে মারপিটে ৬ জন আহত ও একজনের অবস্থা আশংঙ্কাজনক। - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, December 14, 2019

নওগাঁর ধামইরহাটে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে মারপিটে ৬ জন আহত ও একজনের অবস্থা আশংঙ্কাজনক।



নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ
নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার জাহানপুরের বিকদখাস গ্রামে প্রতিবেশী ভাতিজাদের ধারালো অস্ত্রের আঘাতে ৬ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের শুক্রবার সন্ধ্যালগ্নে ধামইরহাট উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আহতরা হলেন, আমেজ উদ্দিন (৬২), কাবেজ উদ্দিন (৫৫), ফরিদা বেগম (৫৪), আরজু (৩৫), নীচতারা (২৫) ও সুরভী (১৪)।

আহতদের পরিবার ও এলাকার স্থানীয় সূত্রে জানা গেছে, নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার জাহানপুরের বিকদখাস গ্রামের ছালেকুলের পরিবারের সাথে দীর্ঘদিন থেকে প্রতিবেশী আমেজ উদ্দিনের পরিবারের জমি সংক্রান্ত বিরোধ চলছিল।

১৩ ডিসেম্বর শুক্রবার দুপুরে আমেজ উদ্দিন ফসলি মাঠ থেকে বাড়ি ফেরার সময় পূর্ব পরিকল্পিতভাবে তার বাড়ির সামনে ছালেকুল সহ আরও  ১৫/২০ জন আমেজকে ধারালো অস্ত্র দিয়ে মারপিট শুরু করলে তার আত্মচিৎকারে আমেজের পরিবারের লোকজন ছুটে আসলে তাদেরকেও মারপিট শুরু করলে এ ঘটনায় ৬ জন আহত হোন। 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ধামইরহাট উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে ৪ জনের অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে স্থানান্তর করেন।

আহতদের মধ্যে আমেজ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক এবং তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

উপরোক্ত বিষয়ে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শামিম হোসেন জানান এ ঘটনায় উভয়পক্ষেরই কয়েকজন আহত হয়েছে এবং থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

No comments:

Post a Comment