মাটি খুঁড়তেই বেড়িয়ে এলো ৭০ বছরের পুরনো অক্ষত মরদেহ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, December 03, 2019

মাটি খুঁড়তেই বেড়িয়ে এলো ৭০ বছরের পুরনো অক্ষত মরদেহ


সময় সংবাদ ডেস্ক//
মাটি কাটার সময় একটি কবরস্থানে আনুমানিক ৬০ থেকে ৭০ বছর আগের একটি অক্ষত মরদেহের সন্ধান পাওয়া গেছে। মরদেহের মুখমণ্ডল এবং কাফনের কাপড় অক্ষত ছিলো।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ৬ নম্বর দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামের হাজিপাড়ায় এ ঘটনা ঘটে।

এ খবর ছড়িয়ে পড়লে হাজার হাজার উৎসুক জনতা মরদেহটি দেখতে ওই কবরস্থানে ভিড় জমায়। পরে মরদেহটি আবার দাফন করা হয়। মঙ্গলবার ওই স্থানে ইট দিয়ে বাউন্ডারি দেয়াল নির্মাণ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ওই স্থানে একটি উঁচু ঢিবি ছিলো। জমির মালিক ঢিবির মাটি অন্যত্র বিক্রি করায় শ্রমিকরা ৩-৪ ফুট মাটি কাটার পরেই মরদেহটি দেখতে পান। মরদেহের মুখমণ্ডল এবং কাফনের কাপড় অক্ষত ছিলো। মরদেহটি কোনো পরহেজগার ব্যক্তির হতে পারে। সে কারণেই হয়তো নষ্ট হয়নি। 

এ নিয়ে দিনভর স্থানীয় মানুষের মাঝে ব্যাপক আলোচনা চলে গ্রামটিতে। কেউ বলছেন মরদেহটি ৬০-৭০ বছরের পুরোনো আবার কেউ বলছেন প্রায় দেড় থেকে দুইশ বছরের পুরনো। তবে মরদেহটির পরিচয় কেউ নিশ্চিত করতে পারেননি।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন সাংবাদিকদের জানান, মরদেহটি দীর্ঘ দিনের পুরনো। তবে মরদেহটির পরিচয় কেউ দিতে পারেননি।

No comments: