বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ চারঘাট ও গোদাগাড়ী চ্যাম্পিয়ন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, January 13, 2020

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ চারঘাট ও গোদাগাড়ী চ্যাম্পিয়ন

ওবায়দুর ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি-

মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গতকাল বালক ও বালিকা বিভাগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় বালক বিভাগে চারঘাট উপজেলা ২-০ গোলে বোয়ালিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। 

বিজয়ী দলের মাসুম ও শাহরিয়ার ১টি করে গোল করেন। বোয়ালিয়ার  ছোটন শ্রেষ্ট খেলোয়াড় ও চারঘাটের মাসুম সর্বোচ্চ গোলদাতা হন। বালিকা বিভাগে গোদাগাড়ী উপজেলা ৩-০ গোলে পুঠিয়া উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের কৃষপিয়া, রুপসি ও রচনা ১টি করে গোল করেন। 

গোদাগাড়ীর অনুমিতি শ্রেষ্ঠ খেলোয়াড় ও কৃষœাপিয়া সর্বেচ্চ গোলদাতা হন। খেলা শেষে চ্যাম্পিয়ন রানারআপ ও শ্রেষ্ঠ খেলোয়াড় সর্বোচ্চ গোলদাতাদের হাতে পুরস্কার ও জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ তুলে দেন জেলা প্রশাসক ও প্রাক্তন ফুটবলার মো. হামিদুল হক। এর আগে তিনি আবেগ আপ্লুত হয়ে বক্তব্য দিতে গিয়ে তার খেলোয়াড়ী জীবনের কিছু কর্মকান্ড তুলে ধরেন। 

এছাড়াও তিনি কচি খেলোযাড়দের উদ্দেশ্য করে বলেন আজ যারা চ্যাম্পিয়ন হয়েছে তাদের নিয়মিত প্রশিক্ষন ও উন্নতমানের খাবার দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাকে অনুরোধ জানান যেন তারা বিভাগীয় পর্যায়ের খেলায় অংশ গ্রহন করে রাজশাহীর সম্মান বয়ে আনতে পারে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল হক এর সভাপতিত্ব এ অনুষ্ঠান অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, জেলা প্রথামিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সালাম, চারঘাট উপজেলার ইউ এনও নাজমুল হক, গোদাগাড়ী উপজেলার ইউএনও নাজমুল ইসলাম সরকার, জেলা ক্রীড়া অফিসার আ,ফ.মুহাম্মদ ওবায়দুল হক, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী,জেলা ক্রীড়া সংস্থা ও বাস্কেটবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদসহ বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ ও অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

বঙ্গবুন্ধ স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফল



শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়াম ও বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ৪ টি খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বঙ্গবন্ধ স্কুল ক্রিকেট টুর্ণামেন্টে নিজ নিজ খেলায় জয় পেয়েছে বিবি হিন্দু একাডেমী, ইসলামী শিক্ষা মডেল স্কুল, রাজশাহী কলেজিয়েট স্কুল ও অগ্রণী স্কুল এন্ড কলেজ। বিবি হিন্দু একাডেমী ১ উইকেটে হারায় বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজকে। টসে হেরে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তুলে ১১১ রান। জবাবে বিবি হিন্দু একাডেমী ব্যাট করতে নেমে ১৭.২ ওভারে ৯ উইকেট হারিয়ে তুলে ১১২ রান। অন্য খেলায় ইসলামী শিক্ষা মডেল স্কুল ৬ উইকেটে হারায় বিড়ালদব সৈয়দ কমর আলী শাহ উচ্চ বিদ্যালয়কে। টস জয়ী বিড়ালদহ ব্যাট করতে নেমে ১৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে তুলে ৪৮ রান। জবাবে ইসলামী শিক্ষা ব্যাট করতে নেমে ৯.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে তুলে ৪৯ রান। অপর খেলায় কলেজিয়েট স্কুল ৯ রানে হারায় হামিদপুর পাইলট স্কুলকে। কলেজিয়েট স্কুল টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তুলে ১৪৫ রান। জবাবে হামিদপুর পাইলট ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তুলে ১৩৬ রান। দিনের অন্য খেলায় অগ্রনী স্কুল এন্ড কলেজ ১০ উইকেটে হারায় মোহনপুর হাছানিয়া আলিম মাদ্রার্সাকে। টসে হেরে মোহনপুর হাছানিয়া ব্যাট করতে নেমে ১৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে তুলে ৭৪রান। জবাবে অগ্রনী ব্যাট করতে নেমে ৭.৫ ওভারে কোন উইকেট না হারিয়ে তুলে ৭৯ রান।

No comments: