এবার ফরিদপুরে পাওয়া গেলো ইয়াবা তৈরির মেশিনসহ সকল সরঞ্জাম, আটক চার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, February 12, 2020

এবার ফরিদপুরে পাওয়া গেলো ইয়াবা তৈরির মেশিনসহ সকল সরঞ্জাম, আটক চার


সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :

মায়নমার থেকে এতো দিন ইয়াবা আনার কথা শোনা গেলও দেশে ইয়াবা তৈরি হচ্ছে এমন তথ্য খুব একটা শোনা যায়নি। এবার ফরিদপুর শহরতলীর রঘুনন্দনপুর এলাকা থেকে ইয়াবা তৈরির চারটি ডাইচ মেশিন ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ।

 

মঙ্গলবার রাত ১০টার রঘুনন্দনপুর পাট্টাদারকান্দি এলাকার ইসলাম মঞ্জিলের নুরুল ইসলামের বাসার নিচতলায় অভিযান চালিয়ে ইয়াবা তৈরির মেশিনপত্র ও ২২০পিচ ইয়াবা ও দুই নারীসহ চারজনকে আটক করে পুলিশ। 

 

তারা হলেন, জেলার ভাংগা উপজেলার দিঘলকান্দা গ্রামের মৃত মান্নান শেখের ছেলে ওবাইদুর শেখ, নগরকান্দা থানার ফাইবালিয়া গ্রামের স্বামী-স্ত্রী আনিছুর রহমান ও হ্যাপি বেগম এবং পাবনা জেলার আতাইকুলা থানার ধানুয়াঘাটা গ্রামের মোসাঃ জুলি খাতুন।

 

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের রঘুনন্দনপুর পাট্টাদারকান্দি এলাকার ইসলাম মঞ্জিলের নুরুল ইসলামের বাসার নিচতলার ভাড়াটিয়ার ঘরে তল্লাসি করা হয়। এসময় ওই বাসা থেকে ইয়াবা ও ইয়াবা তৈরির চারটি মেশিনসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় ইয়াবা তৈরি ও মাদক ব্যবসার সাথে জড়িত দুই নারী এবং দুই যুবক কে আটক করা হয়। আটক ওবাইদুরের নামে ভাংগা থানায় মাদকের মামলা আছে বলেও জানান তিনি। পুলিশ সুপার বলেন, এ জেলায় মাদকের বিস্তার শুন্য ডিগ্রিতে নামিয়ে আনার কাজে আমরা কাজ করে চলছি। আশা করি সকলের সহযোগিতা পেলে এ কাজে আমরা একশ ভাগ সফল হবো। 

 

এর আগে গত ২৩ জানুয়ারী ওই পরিবার গুলো বাসাটি ভাড়া নেন বলে জানান বাড়ির মালিক নুরুল ইসলাম।


No comments: