কলাপাড়ায় ব্রীজ ধ্বসে ট্রলি নদীতে পড়ার ৬০ঘন্টা পর নিখোজ শ্রমিকের লাশ উদ্ধার - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Thursday, February 13, 2020

কলাপাড়ায় ব্রীজ ধ্বসে ট্রলি নদীতে পড়ার ৬০ঘন্টা পর নিখোজ শ্রমিকের লাশ উদ্ধার

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: কলাপাড়ায় ব্রীজ ভেঙ্গে বালুবোঝাই ট্রলি নদীতে পড়ে নিখোঁজ হওয়া শ্রমিক আনিস প্যাদার (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় ৪৮ ঘন্টা পর মিঠাগঞ্জের সাপুড়িয়া খালের মেলাপাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আনিস প্যাদা মিঠাগঞ্জ ইউনিয়নের মধুখালী গ্রামের মজিবুর প্যাদার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার শেষ বিকালে বালু বোঝাই একটি ট্রলি মিঠাগঞ্জ ইউনিয়নের সাপুরিয়া নদীর উপর নির্মিত মধুখালির ব্রিজ পারাপারের সময় ভেঙে নদীতে পড়ে যায়। এসময় নিখোজ হয় আনিস প্যাদা। আহত হয় মিঠাগঞ্জ ইউনিয়নের মধুখালী গ্রামের শাহিন হাওলাদার (২৬), ট্রলি চালক মোজাম্মেল হাওলাদার (৪২) ও সেলিম গাজী (৩২)। স্থানীয়রা আহতদের দ্রæত উদ্বার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাহিন হাওলাদারকে উন্নত চিকিৎসার বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। আর বাকি দুই জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। নিখোজ আনিস প্যাদাকে উদ্বারের জন্য ইউনিয়ন পরিষদসহ স্থানীয় ডুবুড়িদল ও ররিশাল থেকে আগত ডুবুরিদল প্রচুর চেষ্টা চালায়। পরে আজ সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে স্থানীয়রা।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্দের জন্য লাশ পটুয়াখালী মর্গে প্রেরন করা হবে। এব্যাপারে কলাপাড়া থানায় একটি ইউডি মায়লা দায়েরের প্রস্তুতি চলছে।

No comments:

Post a Comment