চারঘাটে পুলিশের আক্রমনে বসত বাড়ি তছনছ- লাঞ্চীত আসমীর “মা” - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, February 15, 2020

চারঘাটে পুলিশের আক্রমনে বসত বাড়ি তছনছ- লাঞ্চীত আসমীর “মা”


ওবায়দুল ইসলাম রবি,রাজশাহী প্রতিনিধি:         
আজ শুক্রবার রাত ৭টর দিকে রাজশাহী চারঘাট উপজেলার গৌড়শহরপুর নতুন পাড়ায় ওয়ারেন্ট ভুক্ত আসামীকে আটক করতে গিয়ে চারঘাট মডেল থানা পুলিশের অমানবিক নির্যাতনের শিকার আসামীর মা ও প্রতিবেশী নায়িমের পরিবার। 

পূর্বের মামলার আসামী তালেবের ছেলে ডন মোহাম্মদ শাহানকে আটক করতে যায় এএসআই আশীক ও সঙ্গীয় র্ফোস। আসামীর মা মিনা বেগম ছেলেকে বাচাঁতে এগিয়ে আসে এবং এক পর্যায়ে ডন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ওই সময় পুলিশ মিনা বেগমকে মারধর করেছে বলে অভিযোগ করেছে মিনা বেগম। 

পূনরায় পুলিশ আসামীকে আটক করতে তার পিছু ধাওয়া করে। কিন্ত ডনের সহযোগী একই গ্রামের ছেলে আনোয়ার বেগমের ছেলে নায়িম এএসআই আশীক এবং এক কনষ্টবলকে লাঠি দিয়ে আগত করে আহত করেছে বলে দাবি করেছন থানা ওসি সমিত কুমার কুন্ডু। 

নায়িমের মা রজিনা, চাচী লিপি, শাহনাজ এবং রেখা বলেন, তারা সবায় বাড়ির আঙ্গিনায় সবায় বসে গল্প করছিলেন। এমন সময় থানা পুলিশ এসে নানা ভাষায় গালিগালাজ এবং তাদের বাড়ির দুটি কক্ষের দরজা এবং আসবাপত্র ভেঙ্গে ফেলে। 

আজ রাত ৯.৩০ টার সময় জেলা অতিরিক্ষ পুলিশ সুপার (প্রশাসন) হাসান মাহম্মুদ এবং চারঘাট সার্কেল সহকারী পুলিশ সুপার নুরে আলম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পুলিশের আচরণের বিষয়ে দুঃখ প্রকাশ করে অভিযুক্ত পুলিশের বিরুদ্ধে উর্ধ্বতন কর্তৃপক্ষ ব্যবস্থা গ্রহন করবেন। 

No comments: