বোয়ালমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রাম বাসির মধ্যে সংঘর্ষ, আহত-১২ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, March 29, 2020

বোয়ালমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রাম বাসির মধ্যে সংঘর্ষ, আহত-১২

 

ফরিদপুর প্রতিনিধি : 

করোনা আতংকের মধ্যেও ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নে শনিবার (২৮.০৩.২০) বিকেলে দুই গ্রামবাসির মধ্যে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ঘন্টা ব্যাপী সংঘর্ষে আহত হয়েছে ১২জন। আহতদের মধ্যে রবিউল শেখ (৩৬) ও আইয়ুব আলী শেখকে (৩০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। 

সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় সংঘর্ষ স্থল থেকে ১০জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো, ধুলজোড়া গ্রামের শাহজাহান মোল্যা (৫৫), পরমেশ্বরদী গ্রামের আমির হোসেন (৩০), মালিখালী গ্রামের রিদয় শেখ (১৮), ধুলজোড়া গ্রামের হাফিজুর রহমান (৫০), আবজাল শরীফ (৩০), ডহরনগর গ্রামের জলিল শেখ (২৫), হান্নান শেখ (৬৫), নাজির শেখ (২০), রুপাপাত গ্রামের রবিউল শেখ (১৮) ও মালিখালী তারা শেখ (৫০)। 

এলাকাবাসি সূত্রে জানা যায়, বিকেলে ডহরনগর মাঠে মালিখালী গ্রামের আইয়ুব আলী শেখ ও আমিনুর শেখ পাওয়ারটিলার দিয়ে জমি চাষ করছিল। এ সময় পাশের জমি থেকে পিয়াজ তুলছিল ডহরনগর গ্রামের শাম শেখ। জমি চাষ করার সময় ক্ষেতের ধুলা বাতাসে উড়ে শাম শেখের গায়ে লাগে। এতেই তিনি ক্ষিপ্ত হয়ে আইয়ুব আলী শেখের সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। ওই ঘটনার সূত্র ধরে ওইদিন সন্ধ্যায় দুই গ্রামবাসী সংঘর্ষে লিপ্ত হয়। 

থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। এ সময় ঘটনাস্থল থেকে ১০জনকে আটক করা হয়। আটককৃতদের আদালতে চালান করা হবে।  

No comments: