ফরিদপুরে এক সাব ইন্সেপেক্টরের প্রচেষ্টায় তৈরি হলো সুন্দর মসজিদ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Monday, May 18, 2020

ফরিদপুরে এক সাব ইন্সেপেক্টরের প্রচেষ্টায় তৈরি হলো সুন্দর মসজিদ


ফরিদপুর প্রতিনিধি :
ঢাকার একটি থানায় কর্মরত পুলিশের উপপরিদর্শক হিন্দু ধর্মের সন্তান পুলক মুজুমদারের প্রচেষ্টায় ফরিদপুরে তার নিজ এলাকায় তৈরি হলো একটি সুন্দর মসজিদ। রবিবার বিকেলে সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়নের গোপালপুর এলাকায় মসজিদটির উদ্বোধন করেন স্থানীয় চেয়ারম্যান শহীদুল ইসলাম মজনু ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদ এস এম সুলতান সহ অন্যরা। 


এবিষয়ে পুলক মজুমদার বলেন, স্থানীয় মুসুল্লি বাসারুল রহমান খোকন এর সাথে আলোচনা করি একটি মসজিদের তৈরি ব্যাপারে। এরপর আমি কুয়েত জয়েন্ট রিলিফ কমিটির মাধ্যমে ১২ লাখ টাকা বরাদ্দ নিয়ে এসে এ মসজিদ নির্মাণ কাজ শুরু করি। মসজিদের সাথে ওযুখানা, টয়লেট সহ সকল ব্যবস্থা রয়েছে। তিনি বলেন, আমি এর আগেও আরেকটি মসজিদ এই এলাকায় তৈরি করেছি। 


জানাযায়, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক সোবাহান মোল্লা, ক্যাশিয়ার মোঃ বিল্লাল হোসেন, ইব্রাহিম এর পুত্র সাইফুল মসজিদ বাবদ ৫শতাংশ ও পাশেই মাদরাসা বাবদ ১৫ শতাংশ জমি দান করেন। তার উপরই নির্মিত হলো সুন্দর এই মসজিদটি। 


এদিকে একজন হিন্দু ধর্মের লোক হয়ে যেভাবে তিনি দুটি মসজিদ তৈরিতে ভূমিকা নিলেন তা অনেকের কাছে এক অভূতপূর্ব উদাহরন হয়ে রইলো বলে মনে করছেন স্থানীয় এলাকাবাসী।

No comments:

Post a Comment