বেতনের টাকা দিয়ে অসহায় মানুষের পাশে প্রাণি সম্পদ অফিসের কর্মকর্তা-কর্মচারীরা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, May 17, 2020

বেতনের টাকা দিয়ে অসহায় মানুষের পাশে প্রাণি সম্পদ অফিসের কর্মকর্তা-কর্মচারীরা

ফরিদপুর :
বেতনের টাকা দিয়ে এলাকার অসহায় কর্মহীন মানুষের মাঝে স্বাস্থ্য সম্মত খাদ্য ও নগদ অর্থ  বিতরণ করেছে ফরিদপুরের মধুখালী উপজেলা প্রাণি সম্পদ অফিসে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা। 

রোববার (১৭ মে) দুপুরে অফিস চত্বরে এ খাদ্য ও অর্থ বিতরণ করা হয়। খাদ্য হিসেবে আটা, দুধ, ডিম, তেল, ছোলা, ডাল, চিনি, সেমাই, সাবান এবং নগদ ১০০ টাকা করে প্রায় অর্ধশতাধিক অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।

খাদ্য ও অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. নুরুল্লাহ মোহাম্মদ, মধুখালী উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদা আক্তার মিনা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. পৃথ্বীজ কুমার দাস, কামালদিয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. হাবিবুল বাশার, প্রাণি সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মো. আশরাফুল ইসলাম, ডা. মো. শফিকুল ইসলাম, উপ-সহকারি প্রাণি সম্পদ কর্মকর্তা মো.হাবিবুর রহমান, মো. মিজানুর রহমান, সোহেল রানা, উত্তম বিশ^াস, রইচ উদ্দীন প্রমুখ।

মধুখালী উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. পৃথ্বীজ কুমার দাস জানান, দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অসহায় মানুষগুলো মানবেতর জীবনযাপন করছে। তাদের কথা ভেবেই আমাদের অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের বেতনের টাকা দিয়ে অসহায় মানুষের পাশে দাড়াতেই সামান্যতম সহযোগিতা করলাম। তিনি আরো জানান, এ সহযোগিতা অব্যাহত থাকবে।

No comments: