ফরিদপুরে কর্তব্যরত অবস্থায় মৃত্যু বরনকারী ও বীর মুক্তিযোদ্ধা মাঝে বিশেষ ঈদ উপহার দিলেন পুলিশ সুপার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, May 25, 2020

ফরিদপুরে কর্তব্যরত অবস্থায় মৃত্যু বরনকারী ও বীর মুক্তিযোদ্ধা মাঝে বিশেষ ঈদ উপহার দিলেন পুলিশ সুপার


সঞ্জিব দাস, ফরিদপুর :
মুসলিম উম্মাহর সবচেয়ে বড় আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হচ্ছে নানা আয়োজনে। তবে এবার প্রাণঘাতী করোনাভাইরাস সে আনন্দকে অনেকটা ফিকে করে দিলেও মানবিকতার ডাকে সারা দিয়ে সে আনন্দকে খুঁজে নিলেন ফরিদপুরের জনবান্ধব পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান। তিনি করোনা ভাইরাস কালিন সময়ে একের পর এক ভালো উদাহরন সৃষ্টি করছেন এ জেলার বাসিন্দাদের জন্য।  


রবিবার দুপুরে টায় মানবিকতার আবেদনকে প্রাধান্য দিয়ে তিনি জেলার পুলিশের ২৯ জন কর্তব্যরত অবস্থায় মৃত্যু বরনকারী সদস্যর পরিবার, জেলার ৭১ জন বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যর পরিবার ও ২০ প্রতিবন্ধি পরিবারের মাঝে জেলা পুলিশের ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন। 


এছাড়াও তার নির্দেশে জেলার করোনা ভাইরাসে আক্রান্ত পরিবারের মাঝে ও হত দরিদ্র কয়েক’শ পরিবারের মাঝে জেলা পুলিশের ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে গত কদিন যাবত।  


বিতরণকৃত প্রতিটি ব্যাগে রয়েছে চাউল, ডাউল, চিনি, ডিম, আলু, সেমাই, তৈল, দুধ, লবন ও চিনি। পুলিশের রির্জাভ অফিসার মোঃ আনোয়ার হোসেন নেতৃত্বে একটি বিশেষ টিম প্রতিটি পরিবারের বাড়িতে গিয়ে গিয়ে এই সব ঈদ উপহার ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

No comments: