গোলাম রাব্বানী পাপুর রোগমুক্তি কামনা নিখিল খানের - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, May 30, 2020

গোলাম রাব্বানী পাপুর রোগমুক্তি কামনা নিখিল খানের



মো. দ্বীন ইসলাম, চাঁদপুর প্রতিনিধি :
করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ও প্রিন্ট টেক্স  এমডি আলহাজ্ব গোলাম রাব্বানী পাপুর আশু রোগমুক্তি কামনা করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

শুক্রবার (২৯মে) এক বিবৃতি কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেন,  দেশের বরেণ্য বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রাব্বানী পাপ্পু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আমি তার আশু রোগমুক্তি কামনা করছি। অন্যান্য যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদেরও আশু রোগমুক্তি কামনা করছি।

নিখিল আরো বলেন, ইতোমধ্যে চিকিৎসক, নার্স,  ¯^v¯’¨Kg©x, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, গণমাধ্যমকর্মী, রাজনীতিক ও বিশিষ্ট ব্যবসায়ী নেতারা যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। জনগণের প্রতি আমি আহবান জানাই-আপনারা ঘরে থাকুন এবং বিশ্ব  ¯^v¯’¨wewa
  মেনে চলুন।

গোলাম রাব্বানী পাপ্পু করোনার প্রাদুর্ভাব আসার পর থেকে মতলবে অসহায় মানুষের কল্যাণে ব্যাপক কাজ করেন এবং চাঁদপুরে সর্বমহলে প্রশংসিত হন। মহামারী করোনার আঘাতে গোটা বিশ্ব আজ গৃহবন্দি। এমন এক cwiw¯’wZ‡Z নিজ এলাকার মানুষের কষ্ট দেখে বসে থাকেননি। মতলব উত্তর ও দক্ষিণ উপজেলাধীন প্রতিটি ইউনিয়নে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন। জহিরাবাদ ও এখলাছপুরের চরাঞ্চলে ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।  মানবিক মূল্যবোধ থেকেই  এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছে। গোলাম রাব্বানী পাপ্পু বর্তমানে স্কোয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।


No comments: